বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০১:৩১ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
নেত্রকোণায় পিতা ও শিশু সন্তানের লাশ উদ্ধার
নেত্রকোণা থেকে স্টাফ রিপোর্টার মুহা. জহিরুল ইসলাম অসীম / ৮০ Time View
Update : বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২

নেত্রকোণা জেলা শহরের নাগড়া এলাকা থেকে আবদুল কাইয়ুম (৩২) ও তার দুই বছরের শিশু সন্তান আহনাব শাকিলের লাশ উদ্ধার করেছে নেত্রকোণা মডেল থানা পুলিশ।

বৃহস্পতিবার (১৮ নভেম্বর) সকালে তাদের নেত্রকোণা পৌরসভার নাগড়া এলাকায় মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন স্মৃতি সড়কের রুহুল আমীনের বাসার চতুর্থ তলা থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।

মৃত আবদুল কাইয়ুম কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী উপজেলার ভিতরের খামার গ্রামের আক্কাস সরদারের ছেলে। তিনি নেত্রকোনায় ঔষধ প্রশাসনে চাকুরি করতেন এবং শহরের নাগড়া এলাকায় বাসা বাড়া নিয়ে সস্ত্রীক সন্তানসহ বসবাস করতেন।

মৃতের স্ত্রী সালমা আক্তার জানান, এই বাসায় গত প্রায় সাত বছর ধরে ভাড়া ভাড়া নিয়ে থাকতেন। প্রতিদিনের ন্যায় বুধবার রাতের খাবার খেয়ে রাত ১টার দিকে তারা এক রুমে ঘুমিয়ে পড়েন। ভোর ৫টায় উঠে পাশের রুমে স্বামী ও সন্তানের ঝুলন্ত লাশ দেখতে পান তিনি। পরে তিনি স্বামী ও সন্তানের লাশ নামিয়ে ফেলেন। এরপর বাসার দরজা খুলে বিষয়টি এলাকাবাসীকে জানান। ঘটনা শুনে এলাকাবাসী পুলিশে খবর দেয়।

পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠায়। এ রির্পোট লেখা পর্যন্ত পুলিশ মৃত্যুর কারণ জানাতে পারেনি।

নেত্রকোণার অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ফখরুজ্জামান জুয়েল বলেন, প্রাথমিক তদন্তে মনে হচ্ছে সন্তানকে হত্যার পর ফাঁসিতে ঝুলে আবদুল কাইয়ুম নিজেও আত্মহত্যা করেন। ময়না তদন্তের জন্য দু’জনের লাশ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category