শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ০৩:২৮ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
মুশফিককে নিয়ে প্রশ্নের উত্তর নেই মাহমুদউল্লাহর কাছে
স্পোর্টস ডেস্ক / ৩৮ Time View
Update : শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২

মুশফিকুর রহিম দুবাই থেকে দেশে ফেরার পরই গুঞ্জন শোনা যায়, পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে থাকছেন না তিনি। গত মঙ্গলবার ১৬ সদস্যের দল ঘোষণার সময় নিশ্চিত হয়, মুশফিককে ছাড়াই পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে মাঠে নামবে টাইগাররা। এরপর প্রশ্ন ডালপালা মেলে, তবে কি টি-টোয়েন্টি থেকে বাদ দেওয়া হচ্ছে মুশফিককে? নির্বাচকরা অবশ্য জানিয়েছেন, বাদ নয়, বিশ্রাম দেওয়া হয়েছে তাকে।

আগামীকাল (শুক্রবার) তিন ম্যাচ সিরিজের প্রথম ম্যাচে পাকিস্তানের মুখোমুখি হবে বাংলাদেশ। তার আগে আজ (বৃহস্পতিবার) আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে ঘুরেফিরে আসলো মুশফিকুর রহিমের প্রসঙ্গে। যেখানে অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ জানালেন, পুরো প্রক্রিয়া টিম ম্যানেজমেন্ট ভালো বলতে পারবে। তবে মুশফিক না থাকার তার শূন্যতা অনুভব করছেন মাহমুদউল্লাহ।

তিনি বলেন, ‘দেখেন মুশফিক কী বলেছে আমি নিজেও জানি না। আগে দেখি, এরপর সম্ভবত এ নিয়ে কিছু বলতে পারবো। এটা টিম ম্যানেজমেন্টের কাউকে প্রশ্ন করলে সম্ভবত ভালো হবে।’

সঙ্গে যোগ করেন মাহমুদউল্লাহ, ‘আসলে এটা পুরোটাই টিম ম্যানেজমেন্টের সিদ্ধান্ত। আমি নিজে এই মুহূর্তে আসলে এটা নিয়ে কিছু বলতে চাচ্ছি না। তবে এতটুকু বলতে পারি যে আমরা অবশ্যই মুশফিককে মিস করতে যাচ্ছি।’

এদিকে মঙ্গলবার দল ঘোষণার পর বুধবার সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে রীতিমতো বোমা ফাটিয়েছে মুশফিক। জানিয়েছেন, বিশ্রামের বিষয়ে তার সঙ্গে কোন আলোচনা করেনি বোর্ড। এমনকি তিনি নিজেই বিশ্রাম নিতে চাননি। প্রক্রিয়াটাকে বাদ পড়া হিসেবে দেখছেন তিনি।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category