শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ০২:৪২ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
৬ জন প্রতিযোগীর অংশগ্রহণে প্রথমবার ‘বডি বিল্ডিং’ প্রতিযোগীতা
ঠাকুরগাঁও থেকে আনোয়ার হোসেন আকাশ / ৬২ Time View
Update : শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২

‘ব্যায়াম করুন, সুস্থ থাকুন, মাদকমুক্ত সমাজ গড়ুন’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে ঠাকুরগাঁওয়ে ফিটনেস জীমের আয়োজনে এই প্রথবার অনুষ্ঠিত হল ‘বডি বিল্ডিং’ প্রতিযোগীতা।

বুধবার (১৮ নভেম্বর) রাতে শহরের সরকারী বালক উচ্চ বিদ্যালয় মাঠের পাশে ফিটনেস জীমে এ প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানটি পরিচালনা করেন ফিটনেস জীম এর সত্বাধিকারী ওমর ফারুক।

এসময় উপস্থিত ছিলেন, ঠাকুরগাঁও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাসুদুর রহমান বাবু, জেলা ফুটবল এ্যাসোসিয়েসনের সভাপতি প্রবীর কুমার গুপ্ত, জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য মাজেদ জাহাঙ্গীর সহ জীম এর ট্রেইনার ও অন্য সদস্যবৃন্দ।

বডি বিল্ডিং প্রতিযোগীতায় ৬ জন প্রতিযোগী অংশগ্রহণ করেন। তার মধ্যে হতে তিনজনকে প্রাইজমানি, ক্রেস্ট ও মেডেল দিয়ে পুরস্কৃত করা হয়। এসময় মরতুজা মোনা ও ফিরোজ নামের দুইজন বিচারক প্রতিযোগীতের শারিরিক কসরত দেখেন। প্রতিযোগীতায় ১ম শান্ত ইসলাম, ২য় রাজ ও ৩য় হয় বাঁধন।

পরে বিজয়ীদের হাতেঁ ক্রেস্ট তুলে দেন উপস্থিত অতিথীবৃন্দ। অতিথিরা এমন আয়োজনে সাধুবাদ জানান। জীম সুঠাম দেহ, সুস্থ দেহ গঠন ও মাদক মুক্ত সমাজ গঠনে ভূমিকা রাখবে এমনটাই আশাবাদ ব্যাক্ত করেন অতিথিরা।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category