মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১১:১৯ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
ভালুকার হবিরবাড়ীতে দলীয় মনোনয়ন পেতে স্বেচ্ছাসেবক লীগ নেতা মিজানের ব্যাপক গণসংযোগ ।।
আরিফ রববানী, ময়মনসিংহ / ১৩৬ Time View
Update : মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১
ময়মনসিংহের ভালুকা  উপজেলার হবিরবাড়ী   ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হয়ে পিছিয়ে পড়া জনগোষ্ঠী ও অবহলিত গ্রামীন অবকাঠামোর উন্নয়ন করতে চান তরুন রাজনীতিবিধ,বিশিষ্ট ব্যবসায়ী ও হবিরবাড়ী ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক, ইউনিয়ন কৃষকলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক,সাবেক মেধাবী ছাত্রনেতা মিজানুর রহমান আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের ইউনিয়নের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশায় ব্যাপক গণসংযোগ ও মতবিনিময় চালিয়ে যাচ্ছেন। প্রতিদিন তিনি ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে কর্মী সমর্থকদের নিয়ে ভোটারদের কাছে দোয়া ও সহযোগিতা চেয়ে বেড়াচ্ছেন।
নিয়মিত গণসংযোগের অংশ হিসাবে তিনি বৃহস্পতিবার (১৮ই নভেম্বর) দিনভর ইউনিয়নের ৭নং ওয়ার্ড এতিমখানা এলাকায় গণসংযোগ
,হবিরবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগ অফিসে নেতৃবৃন্দের সাথে মতবিনিময় শেষে রাতে ইউনিয়নের ৮নং ওয়ার্ডে লতাপাতা স্পোর্টিং ক্লাবের উদ্যোগে বিজয় বসন্ত নাট্য অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত হয়ে বক্তব্যে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী হিসেবে সকলের দোয়া ও সার্বিক সহযোগিতা প্রত্যাশা করেন।
তিনি মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ব হয়ে তরুন প্রজন্মকে সু-সংগঠিত করে হবিরবাড়ী ইউনিয়নে নৌকা প্রতীকের বিজয় সুনিশ্চত করতে আওয়ামীলীগ, যুবলীগ, ও ছাত্রলীগ নেতাকর্মীদের সাথে নিয়ে  ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের প্রত্যেকটি পাড়া-মহল্লা এলাকায় ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন বার্তা পৌছে দেওয়ার জন্য এলাকায় সার্বক্ষনিক দলের হয়ে কাজ করছেন।
কৃষক পরিবারের সন্তান  এলাকায় শুধু দলের ভিতরে নয়, সাধারন মানুষের মন জয় করেছেন এই তরুন নেতা। তার বিশ্বাস হবিরবাড়ী ইউনিয়ন  আওয়ামীলীগের বিজয় সুনিশ্চিত করতে উপযুক্ত প্রার্থী বাছাই করবেন দলের হাই কমান্ড।
তরুন এই নেতা নানামুখী প্রচারে নির্বাচনী শোডাউন, উঠোন বৈঠক, গণসংযোগ, ব্যানার, পোষ্টার, শেখ হাসিনা সরকারের উন্নয়নের লিফলেট ও নানা রংয়ের বিলর্বোড এর মাধ্যমে নিজের শক্ত অবস্থানের জানান দিয়েছেন। করোনাকালীন ও বিভিন্ন প্রাকৃতিক দুযোগের সময় তিনি নিজস্ব অর্থায়নে দুঃস্থ ও অসহায়  মানুষের মাঝে ত্রাণ সহায়তা প্রদান করেছেন।
শিক্ষিত ও ক্লীন ইমেজের করণে ইতিমধ্যেই তিনি এলাকায় ব্যাপক পরিচিতি লাভ করেছেন। বিশেষ করে তাঁর বিনয়ী আচরণ দ্বারা স্থানীয় নেতা কর্মীসহ সর্ব সাধারনকে তিনি কাছে টানতে সক্ষম হয়েছেন। তাই এলাকার মানুষ তার উপরে দৃঢ় আস্থা ও বিশ্বাস রাখতে শুরু করছেন এবং এ ইউপ’তে নৌকার বিজয় সুনিশ্চি করার লক্ষ্যে দল তাকেই হবিরবাড়ী  ইউনিয়নের নৌকার কান্ডারী হিসেবে মনোনয়ন দিবেন বলে তিনি আশাবাদী।
প্রতিবেদককে মিজানুর রহমান  বলেন, জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে মনোনয়ন দেন তাহলে হবিরবাড়ী ইউনিয়নেট ব্যাপক উন্নয়ন ও এলাকাবাসির ভাগ্য উন্নয়নের জন্য কাজ করার পাশাপাশি  মাদক নির্মুলেও কাজ করবো। সেই সাথে ইউনিয়ন থেকে দুর্নীতির কালিমা মোচন করে জনগনের সমস্যা ও জবাবদিহিতা নিশ্চিত করবো। তিনি বলেন-আমার এলাকার জনসাধারন আমাকে ব্যাপক সমর্থন দিয়ে যাচ্ছেন, আশা করি সবকিছু বিবেচনা করে আওমীলীগ সভানেত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনা আমাকে অবশ্যই মনোনয়ন দেবেন।
আমি যদি মনোনয়ন পাই তাহলে অবশ্যই জয়লাভ করব এবং আমার এলাকার প্রতিটি ক্ষেত্রে বর্তমান সরকারের উন্নয়নের রোল মডেল হিসেবে গড়ে তুলবো। তরুন এই প্রার্থী ইতিমধ্যে তার নির্বাচনী এলাকার সাধারণ মানুষের সুখে-দু:খে পাশে থেকে এক অন্যরকম সাড়া জাগিয়েছেন।
আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category