মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৬:০৩ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
মুশফিকের কাছে সমালোচনার কারণ জানতে চায় বিসিবি
স্পোর্টস ডেস্ক / ৬৩ Time View
Update : মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২

বিশ্বকাপে ভরাডুবির পর বাংলাদেশ ক্রিকেটে অস্থিরতা বিরাজ করছে। মাঠের বাইরে স্বস্তি নেই একেবারেই। পাকিস্তানের বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজে জায়গা হারিয়েছেন অভিজ্ঞ ক্রিকেটার মুশফিকুর রহিম। নির্বাচকরা তাকে না রাখার পেছনে ‘বিশ্রাম’ দেওয়ার কথা জানিয়েছেন। তবে এ নিয়ে রীতিমতো বোমা ফাটিয়েছেন মুশফিক। জানিয়েছেন, বিশ্রাম চাননি তিনি। পাকিস্তান সিরিজে না থাকাকে ‘বাদ’ হিসেবেই দেখছেন মুশফিক।

এ মন্তব্য করে মুশফিককে পড়তে হয়েছে জেরার মুখে। আজ (শুক্রবার) মুশফিকের কাছে বেফাঁস মন্তব্যের কারণ জানতে চেয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। ঠিক কী কারণে তিনি এসব কথা বলেছেন, সে কথা শুনতে চায় বিসিবি। পাকিস্তানের বিপক্ষে চলমান ম্যাচের পরই হবে শুনানি। বিসিবির একটি সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

মূলত, পাকিস্তান সিরিজের জন্য ঘোষিত ১৬ সদস্যের দলে ছিল না মুশফিকের নাম। প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীনকে মুশফিকের না থাকার ব্যাপারে জিজ্ঞেস করা হলে তিনি বলেছিলেন, ‘আমাদের পরপর চারটি টেস্ট আছে। পাকিস্তান সিরিজ দিয়ে টেস্ট চ্যাম্পিয়নশিপ শুরু। তার পরপরই নিউজিল্যান্ডের সাথে টেস্ট সিরিজ আছে। মুশফিক আমাদের অন্যতম সেরা ও গুরুত্বপূর্ণ ক্রিকেটার। আমরা চাচ্ছি মুশফিক যেন সেরাটা দিতে পারে। এজন্য টি-টোয়েন্টি সিরিজে ওকে বিশ্রাম দিয়েছি।’

পরে গত ১৭ নভেম্বর মুশফিক সংবাদমাধ্যমে দাবি করেন, টি-টোয়েন্টি দল থেকে তাকে বাদ দেওয়া হয়েছে, বিশ্রাম দেওয়া হয়নি। অভিজ্ঞ ক্রিকেটারদের সঙ্গে নির্বাচকদের যোগাযোগ প্রক্রিয়া নিয়েও প্রশ্ন তুলেছেন তিনি। এমন মন্তব্যের জন্য জেরার মুখে পড়লেন তিনি।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ