বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১২:২০ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
১৫ কোটি টাকা পাওনা পরিশোধের দবিতে ঠাকুরগাঁও চিনিকলে শ্রমিক সমাবেশ
আনোয়ার হোসেন আকাশ, রাণীশংকৈল (ঠাকুরগাঁও)প্রতিনিধি: / ২৪ Time View
Update : বুধবার, ০১ ডিসেম্বর ২০২১

ঠাকুরগাঁওয়ে পিএফ ফান্ড ১ দশমিক পাওনা, ২ দশমিক ৮৮ পাওনা, ইক্ষু আবাদ নিয়ে আলোচনা সভা ও অবসরপ্রাপ্ত কর্মকর্তা-কর্মচারী ও শ্রমিকদের গ্র্যাইচুটি বকেয়া পাওনা পরিশোধের দাবিতে অবসরপ্রাপ্ত শ্রমিক সমাবেশ অনুষ্ঠিত হয়।বৃহস্পতিবার ঠাকুরগাঁও চিনিকলের ট্রেনিং কমপ্লেক্সে এ সমবেশ অনুষ্ঠিত হয়।

ঠাকুরগাঁও সুগার মিলস্ অবসরপ্রাপ্ত কর্মকর্তা-কর্মচারী শ্রমিক কল্যাণ সমিতির আয়োজনে সমাবেশে সংগঠনের অন্যতম সদস্য মোতাহার হোসেনের সভাপতিত্বে বক্তব্য দেন, ঠাচিক শ্রমিক কর্মচারী ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক ও বাংলাদেশ চিনিকল শ্রমিক কর্মচারী ফেডারেশনের সাবেক সভাপতি মো: আব্দুল কুদ্দুস, ঠাকুরগাঁও প্রেস ক্লাবের সভাপতি মনসুর আলী, ঠাচিক শ্রমিক কর্মচারী ইউনিয়নের উত্তীর্ণ কমিটির সভাপতি উজ্জল হোসেন, সাধারণ সম্পাদক এনাইত আলী, ঠাচিক আখচাষী সমিতির সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, ঠাচিক ল্যাবরেটরী বিভাগের অবসরপ্রাপ্ত ডিএম মাহমুদুর রহমান, ঠাচিক শ্রমিক কর্মচারী ইউনিয়নের সহ-সাধারণ সম্পাদক মো: ওবায়দুর রহমান প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন সংগঠনের অন্যতম সদস্য আমজাদ হোসেন। বক্তারা অবসরপ্রাপ্ত শ্রমিক কর্মকর্তা-কর্মচারীদের বকেয়া পাওনা প্রায় ১৫ কোটি টাকা দ্রুুত সময়ের মধ্যে পরিশোধের জন্য সংশ্লিষ্ট সকল কর্তৃপক্ষের নিকট জোর দাবি জানিয়েছেন। পরিশোধ না হলে ঐক্যবদ্ধ হয়ে বৃহত্তর আন্দোলনের হুশিয়ারী প্রদান করা হয় সমাবেশ থেকে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category