বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১২:২১ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
রাণীশংকৈলে ইএসডিও’র করোনাভাইরাস ভ্যাকসিনেশন ক্যাম্পেইন অনুষ্ঠিত
ঠাকুরগাঁও থেকে আনোয়ার হোসেন আকাশ / ৮৬ Time View
Update : বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় ইকো-সোশ্যাল ডেভলপমেন্ট অর্গানাইজেশন (ইএসডিও)’র আয়োজন ও ‘মানুষের জন্য ফাউন্ডেশন’র” সহযোগিতায় কোভিড-১৯ এর ভ্যাকসিনেশনের জন্য ফ্রি রেজিস্ট্রেশন ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২২নভেম্বর) সকালে কাতিহার বাজারে মাইক্রোফিন্যান্স কর্মসূচির আওতায় এ ফ্রি রেজিস্ট্রেশন ক্যাম্পেইন কর্মসূচীর উদ্বোধন করা হয়।

এসময় বাঁচোর ইউনিয়নের চেয়ারম্যান জিতেন্দ্রনাথের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না, গেস্ট অব অনার হিসেবে ছিলেন সহকারী কমিশনার (ভূমি) ইন্দ্রজিৎ সাহা বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক তাজউদ্দিন, মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, আব্দুল্লাহ আল মুনইম আপেল মেডিক্যাল অফিসার রাণীশংকৈল,
ইএসডিও’র রাণীশংকৈল জোনের জোনাল ম্যানেজার ওমর ফারুক, প্রেমদীপ প্রকল্পের উপজেলা ম্যানেজার খায়রুল আলম
আনারুল ইসলাম সভাপতি আ’লীগ বাচোর প্রমূখ।

এসময় এরিয়া ম্যানেজার গোলাম মোস্তফা বলেন, ফ্রি রেজিস্ট্রেশন ক্যাম্পেইন কর্মসূচীর উদ্বোধনী দিনে বাঁচোর ইউনিয়নে কোভিট-১৯ ভ্যাক্সিনেশন শতাধিক জনের রেজিস্ট্রেশন এর আওতায় নিয়ে আসা হয়েছে। নিবন্ধিত পুরো ইউনিয়নের জনগণের মাঝে কোভিড-১৯ ভ্যাকসিন রাণীশংকৈল স্বাস্থ্য কমপ্লেক্সে প্রদান করা হবে।পর্যায়ক্রমে বাঁচোর ইউনিয়নে নিজ অফিস থেকে এই কার্যক্রম অব্যাহত থাকবে। গণ টিকাদান কর্মসূচী সফল করতে সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category