মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৩:৪২ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
টনা ৬বার নির্নাচিত হওয়ার আশা ইউপি সদস্য প্রার্থী ওবায়দুল হকের উঠান বৈঠক
বাঘা (রাজশাহী) থেকে মোস্তাফিজুর রহমান / ১০৯ Time View
Update : মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২

৩য় ধাপে অনুষ্ঠিত ২৮ নভেম্বর আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে পাবনার ইশ্বরদী মুলাডুলী ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য পদ-প্রার্থী মোঃ উবায়দুল হক আনছারী গণসংযোগ ও উঠান বৈঠক করেছেন।

শুক্রবার (২৬নভেম্বর ) ইউনিয়নের বেদনদিয়া থেকে শুরু করে চকনারীচা বাগবাড়িয়া,রেজান নগর, বহরপুর,রামচন্দ্রপুর,রামচন্দ্রপুর আশ্রায়ণ,বালিয়া ডাঙ্গা,ও দেবিপুর এলাকায় গণসংযোগ ও উঠান বৈঠক করেন তিনি।

এ সময় তিনি বলেন,আমি পাবনার ইশ্বরদী মুলা ডুলী ইউনিয়নের ৯নং ওয়ার্ডে এক টানা পাঁচবার ইউপি সদস্য নির্বাচিত হয়ে ওয়ার্ডের জনগণের উন্নয়নে কাজ করেছি। আমি আশা করি সব শ্রেনী-পেশার জনগণ আমাকে ভালো বেসে ভোট দিয়ে টানা ৬ষ্ট বারের মতো এবারও নির্বাচিত করবেন।

তিনি আরোও বলেন,আমি দির্ঘ ৫বার (টার্ম) জনগণের পাশে থেকে সুখে-দুঃখে,আপদে-বিপদে এলাকার উন্নয়নে কাজ করেছি। আমি আশা করি আগামী ২৮তারিখের নির্বাচনেও সব শ্রেণী পেশার মানুষ আমাকে ভোট দিয়ে ৬ষ্ট বারের জন্য বিজয়ী করবেন। সে সংঙ্গে ৯নং ওয়ার্ডের অসমাপপ্ত কাজগুলো সমাপ্ত করার সুযোগ করে দিবেন।সে সংগে জনগণের সেবা করার সুযোগ দান করবেন। আমি নির্বাচিত হলে মুলা ডুলি ইউনিয়নের ৯ নং মূলা ওয়ার্ডের সকল নাগরিক সুবিধা জনগণের মাঝে পৌঁছে দিয়ে এ ওয়ার্ডকে একটি আধুনিক ওয়ার্ড হিসেবে গড়ে তুলবো ইনশাআল্লাহ।

এ সময় উপস্থিত ছিলেন,বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব আজিবার রহমান সরকার,আলহাজ্ব আব্দুল মজিদ খান,আলহাজ্ব আবুল মন্ছুর সর্দার,শাহিনুর রহমান ফকির,মোঃ নিজাম উদ্দীন,শিক্ষক আমিনুল ইসলাম,রায়হান প্রাং,শিক্ষক জাহেদুল ইসলাম, আদুর রশিদ মালিথা,আকবার হোসেন,ডাঃ আইনাল হকসহ ওয়ার্ডের বিভিন্ন পর্যায়ের শত-শত নেতা-কর্মী,সমর্থক,ভোটারগণ।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category