বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ১১:৪২ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
প্রার্থী বাতিলের দাবিতে বিক্ষোভ ও সড়ক অবরোধ!
ঠাকুরগাঁও থেকে আনোয়ার হোসেন আকাশ / ১১ Time View
Update : বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১

ঠাকুরগাঁওয়ের সদর উপজেলার ঢোলোর হাট ইউনিয়নের চেয়ারম্যান পদে অখিল কুমার কে আওয়ামী লীগের মনোনয়ন দেওয়ার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছেন নেতা কর্মীরা। এ সময় তারা সীমান্ত কুমার বর্মণকে নৌকার মনোনয়ন দেয়ার দাবি জানান।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) দিনভর ঠাকুরগাঁও-রুহিয়া সড়ক অবরোধ করে ঢোলোর হাট বাজারে বিক্ষোভ করে ইউনিয়নবাসী ও নেতা কর্মীরা।এসময় তারা দীর্ঘসময় সড়ক অবরোধ করে রাখে।

চেয়ারম্যান প্রার্থী সীমান্ত কুমার বর্মণকে পুনরায় মনোনয়ন দেয়ার দাবী জানিয়ে বিক্ষোভ সমাবেশে নেতাকর্মীরা বলেন আসন্ন চতুর্থ ধাপের ইউপি নির্বাচন উপলক্ষে গত ২১ নভেম্বর ঠাকুরগাঁও জেলায় অনুষ্ঠিতব্য ২০টি ইউনিয়নের মনোনয়ন চূড়ান্ত করে কেন্দ্রীয় মনোনয়ন বোর্ড। সেই তালিকায় ঢোলোরহাট ইউনিয়নে সীমান্ত কুমার বর্মণ এর নাম ছিল। কিন্তু হঠাৎ করে বুধবার (২৪ নভেম্বর) কেন্দ্রীয় মনোনয়ন বোর্ড ঐ ইউনিয়নের প্রার্থীর নাম পরিবর্তন করে অখিল কুমার কে নৌকার মনোনয়ন দিয়েছে। আমরা এর তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। বক্তরা আরও অভিযোগ করে বলে অখিল কুমার পূর্বে বিএনপি জামায়তের সমর্থক ছিলো। তাই অভিলম্বে তার প্রার্থিতা বাতিল করা হোক।

সড়ক অবরোধ করার সময় বক্তব্য রাখেন ঢোলোর হাট ইউনিয়ন আ’লীগের উপদেষ্টা হানিফ কোষাধক্ষ্য প্রদীব কুমার রায় বীরমুক্তিযোদ্ধা অমূল্য চন্দ্র বমর্ন ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সুরেশ চন্দ্র বর্মন সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক উজ্বল কুমার চৌধূরী প্রমুখ।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category