বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০২:১২ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
চাকিরপশার ইউনিয়নে নৌকা প্রার্থী মোঃ আব্দুস ছালামের নির্বাচনি পথসভা অনুষ্ঠিত।
সোহেল রানা,কুড়িগ্রাম / ৬৮ Time View
Update : বুধবার, ২৬ জানুয়ারী ২০২২

রাজারহাট উপজেলায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং চাকিরপশার ইউনিয়নের দলীয় প্রতীক নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থী মোঃ আব্দুস ছালামের পক্ষে নির্বাচনী পথসভা অনুষ্ঠিত হয়েছে।

২৭শে নভেম্বর বিকাল ৪ টার সময় চাকিরপশার ইউনিয়ন ভুমি অফিস প্রাঙ্গনে এ পথসভা অনুুষ্ঠিত হয়। এসময় ইউনিয়ন ও ওয়ার্ডের নেতাকর্মীরা উক্ত পথসভায় যোগদান করে পথসভাকে একটি জনসমুদ্রে পরিণত করেন।

উক্ত পথসভায় উপস্থিত ছিলেন,
রাজারহাট উপজেলা আওয়ামীলীগের সভাপতি,মোঃ শাহের উদ্দিন ধনী, রাজারহাট উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক,আলহাজ্ব আবুনুর মোঃ আক্তারুজ্জামান,রাজারহাট উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক,সাজেদুর রহমান মন্ডল চাঁদ,রাজারহাট উপজেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক,সাবেরা সুলতানা হ্যাপী, রাজারহাট উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক খন্দকার মাহবুব আলম বিপ্লব,রাজারহাট উপজেলা আওয়ামীলীগের ক্রিয়া বিষয়ক সম্পাদক জাহানুর আলম সোহেল,উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক, সুমন কুমার রায় প্রমূখ।

এসময় চাকিরপশার ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শৈলেন মন্ডল সভাপতিত্বে ও চাকিরপশার ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ মোসলেম উদ্দিনের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে,আলহাজ্ব আবুনুর মোঃ আক্তারুজ্জামান বলেন,শেখ হাসিনা সরকার বর্তমানে যে উন্নয়নের রোলমডেলে দাড়িয়ে আছে সেই ধারা অব্যাহত রাখতে সকলকে নৌকার পক্ষে থাকতে হবে। যারা দলে থেকে দলের নির্দেশ অমান্য করে আজ বিরোধিতা করছেন তাদেরকে আমরা দাত ভাঙা জবাব দেব। কিসের জোরে বিদ্রোহী প্রার্থী হয়ে আজ নৌকার প্রার্থীকে হুমকি দেন সেটা আমরা দেখে নেবো। চাকিরপশার ইউনিয়ানে কোন সন্ত্রাসী ও ভোট ডাকাতি কর্মকাণ্ড আওয়ামীলীগ বরদাস্ত করবে না। সকল সন্ত্রাসী সাবধান হয়ে যান,২৬ তারিখের নির্বাচন হবে অবাধ সুষ্ঠ নির্বাচন। সবশেষে তিনি সকলকে নৌকার পক্ষে থেকে মোঃ আব্দুস ছালামকে বিপুল ভোটে জয়লাভ করানোর জন্য কাধে কাধ রেখে কাজ করতে বলেন।

উক্ত পথসভায় চাকিরপশার ইউনিয়ন আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category