বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০১:২১ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
অষ্টম পিচিচি জিতে মেসি, ‘জানি না কেউ আমাকে ছাড়াতে পারবে কি না’
স্পোর্টস ডেস্ক / ৬৩ Time View
Update : বুধবার, ২৬ জানুয়ারী ২০২২

কয়েক ঘণ্টা পরই ঘোষণা হবে এবারের ব্যালন ডি অর জয়ীর নাম। সপ্তমবারের মতো মেসি সেটি জিতবেন কি না-নিশ্চিত নয় এখনও। তবে ইতোমধ্যেই নিজের অষ্টম পিচিচি ট্রফি পেয়ে গেছেন আর্জেন্টাইন তারকা।

স্প্যানিশ দৈনিক মার্কার পক্ষ থেকে লা লিগার সর্বোচ্চ গোলদাতাকে দেওয়া হয় এই পুরস্কার। ১৯২৯ সাল থেকে দেওয়া পুরস্কারটি সর্বোচ্চ অষ্টমবারের মতো জিতলেন মেসি। দ্বিতীয় সর্বোচ্চ ছয়বার জিতেছেন স্প্যানিশ ফরোয়ার্ড টেলমো জারা।

সোমবার তার হাতে পিচিচি ট্রফি তুলে দেন মার্কার পরিচালক হুয়ান গ্যালার্দো। এরপর নিজের অনুভূতির কথা জানিয়েছেন মেসি। বলেছেন, এই পুরস্কারটি জিততে পেরে সম্মানিত তিনি। কেউ তার চেয়ে বেশি আর জিততে পারবেন কি না, এই ব্যাপারেও নিশ্চিত না আর্জেন্টাইন তারকা।

তিনি বলেছেন, ‘আপনাদের অনেক ধন্যবাদ প্যারিসে আসার জন্য। আমি জানি না আমাকে ছাড়িয়ে যেতে কাউকে দেখবো কি না। কিন্তু এটুকু বলতে পারি, লা লিগার ইতিহাস হতে পারা আমার জন্য গর্বের ব্যাপার। মনে হয়েছিল জারাকে ছাড়িয়ে যাওয়া অসম্ভব, কিন্তু শেষ পর্যন্ত আমি পেরেছি। সবকিছুর জন্য খুবই কৃতজ্ঞ।’

চলতি মৌসুমের আগে লা লিগার ক্লাব বার্সেলোনা ছেড়ে এসেছেন তিনি। ক্লাবটির সঙ্গে ২১ বছরের সম্পর্ক শেষ হয়েছে তার। এখন খেলছেন পিএসজির হয়ে। গত মৌসুমের গোলের জন্য পিচিচি জিতেছেন তিনি। জিতেছেন সমর্থকদের ভোটে পাওয়া মার্কা গালা পুরস্কারও।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category