বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০২:৫৮ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
কলারোয়ার কেঁড়াগাছি ইউপি শেষ হাসিটা হাসলেন আবজাল হোসেন হাবিল
সাতক্ষীরা থেকে সোহাগ হোসেন / ৫৬ Time View
Update : বুধবার, ২৬ জানুয়ারী ২০২২

এসএম আফজাল হোসেন হাবিল-ই কলারোয়ার কেঁড়াগাছি ইউপির চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। পরপর দুই মেয়াদে তিনি এ পদে আসীন হলেন। স্বতন্ত্র প্রার্থী আওয়ামী লীগ নেতা মারুফ হোসেনকে ৩২৫ ভোটের ব্যবধানে পরাজিত করে চেয়ারম্যান হয়েছেন স্বতন্ত্র প্রার্থী হাবিল।

মঙ্গলবার (৩০ নভেম্বর) কেঁড়াগাছি ইউপি নির্বাচনের স্থগিত ১নং ওয়ার্ডের (কেঁড়াগাছি গ্রাম) পুন:ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

এতে স্বতন্ত্র প্রার্থী সাময়িক বহিষ্কার হওয়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক বর্তমান ইউপি চেয়ারম্যান আফজাল হোসেন হাবিল আনারস প্রতীকে ৫৫২ ভোট পেয়েছেন। আর এর আগে ওই ইউনিয়নের অপর ৮টি ওয়ার্ডে তিনি পেয়েছিলেন ৪৬৯৩ ভোট। ফলে তিনি সর্বমোট ভোট পেয়েছেন ৫২৪৫।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী ইউনিয়ন আওয়ামী লীগের সাময়িক বহিষ্কার হওয়া সাধারণ সম্পাদক মারুফ হোসেন মোটরসাইকেল প্রতীকে কেঁড়াগাছি ওয়ার্ডে পেয়েছেন ১১৬১ ভোট। আর এর আগে ওই ইউনিয়নের অপর ৮টি ওয়ার্ডে তিনি পেয়েছিলেন ৩৭৫৯ ভোট। ফলে তিনি সর্বমোট ভোট পেয়েছেন ৪৯২০।

অপরদিকে, আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী সাবেক চেয়ারম্যান ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ভুট্টোলাল গাইন পেয়েছেন ৭ ভোট। আর এর আগে ওই ইউনিয়নের অপর ৮টি ওয়ার্ডে তিনি পেয়েছিলেন ৩৭৫৯ ভোট। সর্বমোট পেয়েছেন ৩৭৬৬ ভোট।

যদিও তার ভোটের ব্যবধান বেশি থাকায় কেঁড়াগাছি ওয়ার্ডে তিনি আগেই নির্বাচন থেকে দৃশ্যত সরে দাঁড়িয়ে মারুফ হোসেনকে সমর্থন করেন বলে জানা যায়।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category