বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০১:১৩ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
পূর্বধলার নারান্দিয়া ইউনিয়নে চেয়ারম্যান পদে বিপুল ভোটে জয়ী আব্দুল কুদ্দুস বেপারী
নেত্রকোণা থেকে স্টাফ রিপোর্টার মুহা. জহিরুল ইসলাম অসীম / ৫৭ Time View
Update : বুধবার, ২৬ জানুয়ারী ২০২২

সারাদেশের তৃতীয় ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে পূর্বধলা উপজেলার ১০নং নারান্দিয়া ইউনিয়নে বিশাল ভোটের ব্যবধানে চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীক নিয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল কুদ্দুস বেপারী।

রবিবার (২৮ নভেম্বর) ইউনিয়নের ৯টি ওয়ার্ডে শান্তিপূর্ণ ও উৎসব মুখর পরিবেশে সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত ভোট গ্রহণ ও গণনা শেষে রাতে উপজেলা পরিষদ কন্ট্রোলরুম থেকে বেসরকারি ভাবে বিজয়ী হিসেবে তাঁর নাম ঘোষনা করা হয়।

নির্বাচন কমিশন ও রিটার্নিং কর্মকর্তার সূত্র অনুযায়ী জানা যায়, এই ইউনিয়নে চেয়ারম্যান পদে মোট ৫জন প্রতিদ্বন্দ্বী প্রার্থীর মধ্যে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকে ৬৩৯৭ ভোট পেয়ে জয়ী হয়েছেন মোঃ আব্দুল কুদ্দুস বেপারী। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হিসেবে স্বতন্ত্র প্রার্থী আব্দুস সোবহান সরকার চশমা মার্কায় পেয়েছেন ৩৬১৩ ভোট, মোঃ সাইফুল ইসলাম চৌধুরী সম্রাট আনারস প্রতীকে পেয়েছেন ২৮২১ ভোট, ঘোড়া প্রতীকে মোঃ হাবিবুর রহমান পেয়েছেন ১৮৭৩ ভোট ও ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত হাতপাখা মার্কায় মোঃ তোফাজ্জল ইসলাম পেয়েছেন ২৮৩ ভোট।

নবনির্বাচিত চেয়ারম্যান আব্দুল কুদ্দুস বেপারী বলেন, আগামী ৫বছর আমি আমার পরিষদের সকলকে নিয়ে এলাকার উন্নয়নে কাজ করব। জনগণকে সাথে নিয়ে আমি এলাকার রাস্তা ঘাট, ব্রীজ কালভার্ট, স্কুল, কলেজ মসজিদ মাদ্রাসার যাবতীয় উন্নয়ন কর্মকাণ্ড পরিচালনা করব এবং আমাদের মাননীয় এমপি ওয়ারেসাত হোসেন বেলাল স্যারের অসমাপ্ত কাজগুলো আমি জনগণকে সাথে নিয়ে সমাপ্ত করব ইংশাআল্লাহ।

উল্লেখ যে, ইউনিয়নের মোট ২৮টি গ্রামের ৯টি ওয়ার্ডের ১৯,২২৯টি ভোটের মধ্যে কাস্টিং বৈধ ভোটার সংখ্যা ১৪,৯৮৭ ও কাস্টিং বাতিলকৃত ভোটের সংখ্যা ২২৬।

এছাড়াও উপজেলার ১০ টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৯০ জন, মেম্বার পদে ৩৮৮ জন ও সংরক্ষিত মহিলা মেম্বার পদে ১২৬ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন। উপজেলার ১০ ইউনিয়নে ২ লক্ষ ৪১ হাজার ৮৩৯ জন ভোটার রয়েছেন তার মধ্যে ১ লক্ষ ২৫ হাজার ৩৩৬ জন পূরুষ ও ১ লক্ষ ১৬ হাজার ৫০৩ জন মহিলা ভোটার রয়েছেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category