সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৪:০৫ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
পূর্বধলা উপজেলার ১০টি ইউনিয়নের সকল চেয়ারম্যান প্রার্থীর প্রাপ্ত ভোটের ফলাফল
নেত্রকোণা থেকে স্টাফ রিপোর্টার মুহা. জহিরুল ইসলাম অসীম / ১৮৬ Time View
Update : সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২

নেত্রকোণা জেলার পূর্বধলা উপজেলার ৩য় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিভিন্ন প্রতীকে যারা প্রতিদ্বন্দ্বিতা করেছেন তাদের প্রাপ্ত ভোটের ফলাফল নিচে বিস্তারিত উল্লেখ করা হলো।

২নং হোগলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে নির্বাচিত হয়েছেন চশমা প্রতীকে স্বতন্ত্র প্রার্থী মোঃ সিরাজুল ইসলাম আকন্দ। তিনি পেয়েছেন ৭৮৭৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ সাইদুল ইসলাম বাংলাদেশ আওমীলীগ মনোনীত নৌকা প্রতীকে পেয়েছেন ৭৮২৭ ভোট। এছাড়াও স্বতন্ত্র প্রার্থী বুলবুল মীর মোটরসাইকেল প্রতীকে ১৬৬৬ ভোট পেয়েছেন। মোহাম্মদ আব্দুল গফুর, ইসলামী আন্দোলন বাংলাদেশ হাতপাখায় ১৫৩ ভোট, মোঃ ফারুক খান স্বতন্ত্র ঘোড়া ৮০ ও হুমায়ুন কবির স্বতন্ত্র প্রার্থী আনারস পেয়েছেন ১৭ ভোট। এই ইউনিয়নে মোট বৈধ ভোটার সংখ্যা ১৭৬১৯ ও বাতিলকৃত ভোটের সংখ্যা ২৭৯টি।

৩নং ঘাগড়া ইউনিয়নে এ কে এম মাজহারুল ইসলাম স্বতন্ত্র প্রার্থী হিসেবে ঘোড়া মার্কা ৭৮০৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ আব্বাছ আলী স্বতন্ত্র প্রার্থী আনারস মার্কায় ৪২২৩, মোঃ নজরুল ইসলাম ইসলামী আন্দোলন বাংলাদেশ হাতপাখা মার্কা ১৪৫৪, রেজু মিয়া আকন্দ বাংলাদেশ আওয়ামী লীগ নৌকায় ৩১১১ ভোট পেয়েছেন। এতে মোট বৈধ ভোটার সংখ্যা ১৬৫৯৩ ও বাতিলকৃত ভোটের সংখ্যা ৩৪০।

৪নং জারিয়া ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী মোঃ আমিনুল ইসলাম মন্ডল নান্টু ঘোড়া মার্কায় ৬৮৫০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোসাঃ মাজেদা খাতুন বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কা ৩৯১৩, কাজল মিয়া স্বতন্ত্র প্রার্থী আনারস মার্কায় ৪২১ ও মোঃ নজরুল ইসলাম তালুকদার স্বতন্ত্র প্রার্থী চশমা মার্কায় ৩৪২১ ভোট পেয়েছেন। এই ইউনিয়নে মোট বৈধ ভোটের সংখ্যা ১৪৬০৫ ও বাতিলকৃত ভোটের সংখ্যা ৪০২।

৬নং পূর্বধলা ইউনিয়নে মোহাম্মদ সিদ্দিকুর রহমান বুলবুল স্বতন্ত্র প্রার্থী মোটরসাইকেল প্রতীকে ৬০৭২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আশরাফুল করিম তুষার স্বতন্ত্র প্রার্থী অটোরিকশা প্রতীক ৫৬১২, এরশাদুল হক স্বতন্ত্র প্রার্থী ঘোড়া ২৬৫, মোহাম্মদ আজিম উদ্দিন খান স্বতন্ত্র প্রার্থী আনারস ১২১ ও মোঃ আব্দুর রশিদ ইসলামী আন্দোলন বাংলাদেশ হাতপাখা ৭২৫ ভোট পেয়েছেন। মোট বৈধ ভোটার সংখ্যা: ১৭১২১ ও বাতিলকৃত ভোটের সংখ্যা: ৪৮৪।

৭নং আগিয়া ইউনিয়নে স্বতন্ত্রপ্রার্থী চশমা প্রতীকে মোঃ সানোয়ার হোসেন চৌধুরী ৬৭৮৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ আজিজুর রহমান স্বতন্ত্র প্রার্থী আনারস মার্কায় ৪৬৭০ ভোট, এবং মোঃ মুখলেসুর রহমান খান বাংলাদেশ আওয়ামী লীগ নৌকা মার্কায় পেয়েছে ৪৩৫৬ ভোট, মোঃ সালেহা ইসলামী আন্দোলন বাংলাদেশ হাতপাখা মার্কা ৭২৯ ভোট, সাদিকুল আনিস বাংলাদেশ কমিউনিস্ট পার্টি কাস্তে মার্কায় ৪০ ভোট পেয়েছেন। এই ইউনিয়নের মোট বৈধ ভোটের সংখ্যা ১৬৫৮১ বাতিলকৃত ভোটের সংখ্যা ৪১২।

৮নং বিশকাকুনী ইউনিয়নে আলামিন স্বতন্ত্র প্রার্থী আনারস মার্কায় ৪২৫১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ নাজমুল হুদা স্বতন্ত্র প্রার্থী ঘোড়া মার্কাঢ ৩৭৪১, জুনায়েদ আল হাবিব স্বতন্ত্র প্রার্থী মোটরসাইকেল মার্কা ৩১৪০, মোসাম্মৎ লাভলী আক্তার বাংলাদেশ আওয়ামী লীগ নৌকা মার্কায় ৩৫২০ ও মোঃ আব্দুল মজিদ ইসলামী আন্দোলন বাংলাদেশ হাতপাখা মার্কা ৩০৬ ভোট পেয়েছেন। মোট ভোটার বৈধ সংখ্যা ১৪৯৫৮ ও বাতিলকৃত ভোটের সংখ্যা ৩৬৫

৯নং খলিশাউড় ইউনিয়নে কৃষ্ণ কমল সরকার বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকে ৫৮৯০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শওকত তালুকদার স্বতন্ত্র মোটরসাইকেল প্রতীকে পেয়েছেন ৪০২১ ভোট, ইয়াকুব আলী স্বতন্ত্র ঘোড়া ১৫১২, আসাদুজ্জামান তালুকদার স্বতন্ত্র আনারস ৩৭৮৭ ভোট, আজাহারুল ইসলাম ইসলামি আন্দোলন হাত পাখায় ৮৭৭ ভোট পেয়েছেন।

১০নং নারান্দিয়া ইউনিয়নে চেয়ারম্যান পদে মোট ৫জন প্রতিদ্বন্দ্বী প্রার্থীর মধ্যে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকে ৬৩৯৭ ভোট পেয়ে জয়ী হয়েছেন মোঃ আব্দুল কুদ্দুস বেপারী। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হিসেবে স্বতন্ত্র প্রার্থী আব্দুস সোবহান সরকার প্রার্থী চশমা মার্কায় পেয়েছেন ৩৬১৩ ভোট, মোঃ সাইফুল ইসলাম চৌধুরী সম্রাট আনারস প্রতীকে পেয়েছেন ২৮২১ ভোট, ঘোড়া প্রতীকে মোঃ হাবিবুর রহমান পেয়েছেন ১৮৭৩ ভোট ও ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত হাতপাখা মার্কায় মোঃ তোফাজ্জল ইসলাম পেয়েছেন ২৮৩ ভোট।

১১নং গোহালাকান্দা ইউনিয়নে আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী ৬৭১১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন মোঃ আনোয়ার হোসেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ফকির মাহমুদ ছায়েদ আল মামুন শহীদ স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রার্থী ঘোড়া প্রতীকে পেয়েছেন ৬০০৭, বাংলাদেশ আওয়ামী লীগ এর নৌকা প্রতীকে শেখ মোঃ সালাউদ্দিন চান মিয়া পেয়েছেন ৩৫৭৯ ভোট ও মোটরসাইকেল প্রতীকে স্বতন্ত্র প্রার্থী এম আর বি জাকির হোসেন তালুকদার পেয়েছে ৪২ ভোট, জাতীয় গণতান্ত্রিক আন্দোলন এন ডি এম মনোনীত সিংহ প্রতীকে মোঃ শফিকুল ইসলাম ১০০৬ ভোট পেয়েছেন। এই ইউনিয়নের মোট ভোট কাস্টিং ভোট সংখ্যা ১৭৩৪৫ ও বাতিলকৃত ভোট সংখ্যা ৪১৬টি।

১২নং বৈরাটি ইউনিয়নে মুহাম্মদ আনিসুজ্জামান তালুকদার মোশাররফ ৭৯৮৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আলী আহাম্মদ বাংলাদেশ আওয়ামী লীগ নৌকা মার্কায় ৫৩৫৬ ভোট, ইসলামী আন্দোলন বাংলাদেশ হাতপাখা মার্কা মোহাম্মদ আলী ৫১৮, মোঃ জহিরুল ইসলাম জজ মিয়া স্বতন্ত্র প্রার্থী মোটরসাইকেল মার্কা ২০৫ ভোট পেয়েছেন। এই ইউনিয়নের কাস্টিং মোট বৈধ ভোটের সংখ্যা ১৪০৬২ ও বাতিলকৃত ভোটের সংখ্যা ২০২।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category