বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০২:২৪ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
মেহেরপুরে মানববন্ধন অনুষ্ঠিত
মেহেরপুর থেকে রকিবুল ইসলাম রকি / ৩৯ Time View
Update : বুধবার, ২৬ জানুয়ারী ২০২২

সড়ক দুর্ঘটনা বর্তমান সময়ের সবচেয়ে আলোচিত ও মর্মস্পর্শী ঘটনা। প্রতিদিনই সড়ক দুর্ঘটনা কেড়ে নিচ্ছে তরতাজা প্রাণ। মুহূর্তেই খালি করে দিচ্ছে কোনো না কোনো মায়ের কোল, আবার অনেকেই বেঁচে থাকছেন পঙ্গু হয়ে, ভুগতে হচ্ছে সারা জীবন।একটি দুর্ঘটনা সারা জীবনের কান্না।

সড়ক দুর্ঘটনা রোধে ভলান্টিয়ার ফর বাংলাদেশ (ভিবিডি) মেহেরপুর ‘My Road My Responsibility, নামে একটি সংগঠন এ আয়োজন করে। মঙ্গলবার দুপুরে ইভেন্টে ভলান্টিয়াররা মেহেরপুরের প্রেস ক্লাবের সামনে দাড়িয়ে প্ল্যাকার্ড নিয়ে মানববন্ধন করেছে।

এসময় বাইক চালক, রিক্সাওয়ালা, অটোওয়ালা এবং পথচারীদের সচেতন করার চেষ্টা করে। জনসাধারণকে সড়ক নিরাপত্তা আইন মেনে চলতে উদ্বুদ্ধ করে এবং নিরাপদে যানবাহন চালানোর জন্য চালকদেরকে সচেতন করে।

মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মেহেরপুর সদর উপজেলা সহকারী কমিশনার(ভূমি) আবু সাঈদ। এসময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন মেহেরপুর নিউজ এর স্টাফ রিপোর্টার এস এম মেহেরাব হোসেন, ভলেন্টিয়ার ফর বাংলাদেশ এর সদস্য তানজিমুল ইসলাম, আনিকা তাবাসসুম, নাফিউল ইসলাম, আসাদ, রাব্বি, মাসুম।এসময় ভলেন্টিয়ার ফর বাংলাদেশ এর সদস্যরা সড়ক দুর্ঘটনা রোধে সকলকে সচেতন হয়ে ট্রাফিক আইন মেনে রাস্তায় চলাচল করার আহ্বান জানান।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category