শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ০২:১৩ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
গাইবান্ধায় ক্রেতা শূন্য শীতের পোশাকের দোকান,দাম বেশি বলে অভিযোগ ক্রেতাদের!
গাইবান্ধা থেকে সাকিব হাসান চৌধুরী সাম্য / ৪৯ Time View
Update : শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২

বসন্ত পেড়িয়ে ঘরের চৌকাঠে কড়া নাড়ছে শীত। ভোরের কুয়াশা আর মিষ্টি রোদের হালকা চাহুনি যেন শীত আসার খবর দিচ্ছে। সারা দিন রোদের রাজত্ব শেষে সন্ধ্যা নামতেই বদলে যাচ্ছে তাপমাত্রা। ভোরের দিকে চাদর বিছিয়ে দিচ্ছে কুয়াশা। তবে এখনো তেমন জেঁকে বসেনি শীত।

তবে আগে ভাগেই শীতকে মোকাবিলা করতে গাইবান্ধার স্বাধীনতা প্রাঙ্গন, বিভিন্ন রাস্তা, ফুটপাত ও শপিংমলগুলোতে গরম কাপড়ের পসরা নিয়ে বসেছেন দোকানিরা। কম মূল্যের এসব পোশাক কেনার জন্য ভিড় করছেন নিম্ন ও মধ্য আয়ের সহ প্রায় সব শ্রেনির মানুষজন।

বিক্রেতারা বলছেন জিনিসের দাম বেশি হওয়ায় বিক্রি করে তেমন লাভ হচ্ছেনা। আর এখনও খুব একটা শীত না পড়ায় তেমন ক্রেতা আসছেনা। ন্যায় মূল্য পাওয়া নিয়ে সংশয়ও প্রকাশ করেন তারা।

সরেজমিনে পরিষদ কালে কথা হয় ক্রেতাদের সাথে, তারা বলেন, এখন কাপড়ের যে দাম বৃদ্ধি পেয়েছে শীত বাড়লে নিম্ন আয়ের মানুষের নাগালের বাইরে চলে যাবে ফুটপাতের গরম কাপড়।

ফুটপাতের দোকানদারা আরো বলেন,এখনো তেমন একটা শীত পড়েনি। বিক্রি খুব একটা হচ্ছে না । তবে গত শীতে মানুষ যে মূল্যে গরম কাপড় কিনেছে এবার তা পাবে না। কারণ গতবারের চেয়ে কাপড়ের দাম বেশি ধরছে পাইকাররা।

এভাবেই যদি শীতের গরম কাপরের দাম বৃদ্ধি পেতে থাকে তাহলে আরো শীত পড়লে ভোগান্তিতে পরবে এ জেলার নিম্ন আয়ের মানুষেরা।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category