সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০২:৪৯ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
জাতীয় পার্টি হচ্ছে গণমানুষের আস্থার দল- পরানগঞ্জে জাপা নেতা ইদ্রিস আলী
ময়মনসিংহ থেকে আরিফ রববানী / ৯১ Time View
Update : সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২

ময়মনসিংহ জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক ও সদর উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ইদ্রিস আলী বলেছেন, জাতীয় পার্টি হচ্ছে গণমানুষের আস্থা ও ভালোবাসার রাজনৈতিক শক্তি। মানুষ এখন বিশ্বাস করে জাতীয় পার্টিকে ক্ষমতায়নের মাধ্যমেই কাঙ্ক্ষিত উন্নয়ন সম্ভব। তাই তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদের নির্বাচনে ময়মনসিংহের পরাণগঞ্জের মানুষ দেশের মানুষ তাদের আশা আর আকাঙ্খা পুরণের লক্ষে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী কে লাঙ্গল প্রতীকে ভোট দিয়ে নির্বাচিত করেছে।

বুধবার (১লা ডিসেম্বর) বিকালে ময়মনসিংহ সদর উপজেলার পরানগঞ্জে জাতীয় পার্টির মনোনীত লাঙ্গল প্রতীক নিয়ে বিজয়ী নবনির্বাচিত চেয়ারম্যান হানিফ সরকার ও নবনির্বাচিত সদস্যদের সংবর্ধনা উপলক্ষে স্থানীয় এলাকাবাসী আয়োজিত এক বিশাল সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন।

এ সময় স্থানীয়রা জাপা নেতা ইদ্রিস আলী ও নবনির্বাচিত জাপার মনোনীত চেয়ারম্যান হানিফ সরকারসহ নবনির্বাচিত সদস্যদের ফুল দিয়ে শুভেচ্ছা ও সংবর্ধনা জানান।

জাপা নেতা ইদ্রিস আলী জাতীয় পার্টিকে আরো শক্তিশালী করার পরানগঞ্জ ইউনিয়নবাসীর প্রতি আহবান জানিয়ে বলেন, নতুন বাংলাদেশ গড়ে তুলতে এবং মানুষের প্রত্যাশা পূরণ করতে জাতীয় পার্টির সাংগঠনিক কার্যক্রম ও ময়মনসিংহ সদর আসনের জাতীয় সংসদ সদস্য ও জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদের এমপির হাতকে আরো শক্তিশালী করতে সবাইকে আরো বেশি কাজ করতে হবে। এ সময় জাতীয় পার্টির বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category