মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০২:৫৫ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
ঝালকাঠি জেলায় এইচএসসি পরীক্ষার্থীদের প্রতি শুভেচ্ছা জানিয়েছেন খান আরিফুর রহমান
ঝালকাঠি থেকে মোঃ রাশেদ খান / ১৪৪ Time View
Update : মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২

২ ডিসেম্বর ২০২১ থেকে শুরু হচ্ছে এইচএসসি ও সমমানের আলিম পরীক্ষা।নির্ধারিত পরিক্ষা দিনে সকাল ১০টা থেকে ১১টা ৩০ মিনিট পর্যন্ত পরীক্ষা অনুষ্ঠিত হবে।ঝালকাঠি জেলায় যে সকল শিক্ষার্থীরা এইচ,এস,সি পরীক্ষায় অংশগ্রহন করতে যাচ্ছে তাদের সকলকে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের অন্যতম সদস্য,১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র ঝালকাঠি ২ আসনের মাননীয় সংসদ সদস্য জননেতা আলহাজ্ব আমির হোসেন আমু (এমপি) মহদয়ের পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ আওয়ামীলীগ ঝালকাঠি জেলা শাখার সহ সভাপতি এবং সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খান আরিফুর রহমান।

খান আরিফুর রহমান এবি ৭১ নিউজকে বলেন, কোডিড-১৯ মহামারির কারণে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে মাস্ক পরে সকলে পরীক্ষার কেদ্রে যাবে শিক্ষার্থীরা।এইচ,এস,সি ও সমমানের পরীক্ষার মধ্য দিয়ে শিক্ষার্থীরা তাদের শিক্ষাজীবনের গুরুত্বপূর্ণ ধাপ অতিক্রম করে।অবশ্য জীবন পথে প্রতিটি ধাপই গুরুত্বপূর্ণ।আমার প্রত্যাশা থাকবে, তোমরা সুন্দার ভালো ভাবে পরীক্ষায় অংশ নিতে পারবে এবং এত দিনের পড়াশোনা ও অনুশীলনের প্রতিফলন যথাযথভাবে পরীক্ষার খাতায় লিপিবদ্ধ করতে পারবে।

পরীক্ষা মানে শুধু সনদ দানের আনুষ্ঠানিকতা নয়, মেধার যথাযথ মূল্যায়নই হওয়া উচিত পরীক্ষার উদ্দেশ্য। তা না হলে প্রকৃত শিক্ষালাভ, জ্ঞানচর্চাই নিরুৎসাহিত হবে। তাই তোমাদের জন্য শুভ কামনা ও আমি তোমাদের উজ্জল ভবিষ্যৎ এবং দীর্ঘায়ু কামনা করছি।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category