শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৯:৩২ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানে বদ্ধপরিকর প্রশাসন:ফখরুজ্জামান
নান্দাইল (ময়মনসিংহ) থেকে স্টাফ রিপোর্টর মোঃ আবু হানিফ সরকার / ১৭৪ Time View
Update : শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২

আগামী ৫ই জানুয়ারী পঞ্চম ধাপে অনুষ্ঠিত হতে যাচ্ছে নান্দাইল উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচন। এতে উপজেলার ১১টি ইউনিয়নে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। শুধুমাত্র একটি ইউনিয়নের সবকটি ভোট কেন্দ্রে ইলেক্ট্রনিক ভোটিং মেশিন তথা ডিজিটাল পদ্ধতি ইভিএমে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানাগেছে, ১৩টি ইউনিয়নের মধ্যে ২নং মোয়াজ্জেমপুর, ৩নং নান্দাইল, ৪নং চন্ডিপাশা, ৫নং গাংগাইল, ৬নং রাজগাতী, ৭নং মুশুল্লী, ৮নং সিংরইল, ৯নং আচারগাঁও, ১০নং শেরপুর, ১১নং খারুয়া ও ১২নং জাহাঙ্গীরপুর ইউনিয়নে ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচন তফসিল অনুযায়ী চেয়ারম্যান, মেম্বার ও সংরতি আসনের পদে মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ সময় ৯ ডিসেম্বর। মনোনয়নপত্র বাছাই ১২ ডিসেম্বর এবং মনোনয়নপত্র প্রত্যাহার ১৯ ডিসেম্বর। সর্বশেষ ৫ই জানুয়ারী ভোটারদের ভোট গ্রহন।

ইতিমধ্যে বিপুল উৎসাহ ও উদ্দীপনায় শান্ত-সুন্দর পরিবেশে নান্দাইল উপজেলা নির্বাচন অফিস থেকে মনোনয়ন পত্র সংগ্রহ করছেন চেয়ারম্যান, মেম্বার সহ সংরক্ষিত আসনের প্রার্থীগণ। নান্দাইলে সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে নির্বাচনে ১১টি ইউনিয়নে ৫ জন রিটার্নিং অফিসার দায়িত্ব পালন করবেন জানিয়েছেন উপজেলা নির্বাচন কর্মকর্তা মুহাম্মদ ফখরুজ্জামান। তন্মধ্যে তিনি নিজেই ৩টি ইউপি’র নির্বাচন পরিচালনার দায়িত্ব পালন করবেন।

এ বিষয়ে উপজেলা নির্বাচন কর্মকর্তা মুহাম্মদ ফখরুজ্জামান বলেন, শুধুমাত্র উপজেলার চন্ডিপাশা ইউনিয়নের ১১টি কেন্দ্রে ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। নান্দাইল উপজেলায় একটি সুষ্ঠ, সুন্দর, গ্রহনযোগ্য নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে আমরা সর্বোচ্চ প্রস্তুতি গ্রহন করছি। নির্বাচনে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রন সহ সবধরনের প্রস্তুতি চলছে। আনন্দঘন পরিবেশে প্রার্থীরা মনোনয়ন পত্র সংগ্রহ করছে। আশা করছি, ৫ই জানুয়ারী জনগণকে সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ