মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৩:১৪ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
তালায় চোর চক্রের একাধিক মামলার আসামী সহ মোটর সাইকেল উদ্ধার
তালা (সাতক্ষীরা) থেকে এসএম বাচ্চু / ৯৪ Time View
Update : মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২

তালায় মোটর সাইকেল ছিনতাই চক্রের হোতা একাধিক মামলার আসামী এসএম কামরুজ্জামান ওরফে বঙ্গাল (৫০) কে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার গভীর রাতে আশাশুনী এলাকার কুল্যা মোড় হতে তাকে আটক করা হয়। শুক্রবার (৩ ডিসেম্বর) সকাল সাড়ে ১১ টায় তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান এক প্রেস ব্রিফিংয়ে একথা বলেন।

স্বীকারোক্তি মোতাবেক যশোরের ঝিকরগাছা এলাকার মাটিকুমড়া থেকে ২টি মোটরসাইকেল উদ্ধার করা হয়। সে সাতক্ষীরা সদরের ভালুকা চাঁদপুর এলাকার মৃত নওয়াব আলী ছেলে। তবে বর্তমানে আশাশুনীর বুধহাটা এলাকায় বসবাস করে।

প্রেস বিফিং সুত্রে জানা যায়,তালা উপজেলার বালিয়াদহ গ্রামের মৃত আকবর আলী ফকিরের ছেলে মোঃ রুহুল আমিন ভাড়ায় মোটরসাইকেল চালিয়ে জীবিকা নির্বাহ করে। গত ৩ নভেম্বর প্রতিদিনের ন্যায় রুহুল আমিন তার মোটরসাইকেল নিয়ে ভাড়া খাটার জন্য বের হন। তালা ব্রিজ মোড়ে অবস্থানকালে একজন অজ্ঞাতনামা ব্যক্তির সাথে তার পরিচয় হয়। পরে থানায় কাজের কথা বলে আসামী নিজে মোটরসাইকেল চালিয়ে পিছনে রুহুল আমীনকে নিয়ে তালা থানায় আসেন। রুহুল আমীনকে তালা থানার সামনে দাঁড় করিয়ে উক্ত ব্যক্তি থানায় প্রবেশ করেন এবং কিছুক্ষণ পরেই তিনি বের হন। এরপর তিনি আবারও প্রস্তাব দেন তিনি তাকে নিয়ে বেশ কিছু জায়গায় যাবেন। ঐদিন সকাল ১০ টার সময় থানা থেকে রওনা হন। সাড়ে ১০ টার দিকে তালা ব্রীজ মোড় পাকা রাস্তার উপর পৌছালে উক্ত ব্যক্তির পরিকল্পনা অনুযায়ি তাকে মোটরসাইকেল থেকে নামিয়া দোকান থেকে তেল নেওয়ার কথা বলে রুহুল আমীনকে ১ হাজার নোট ভাঙানোর কথা বলে অন্য দোকানে পাঠান।

এ সময় সে মোটরসাইকেল নিয়ে চম্পট দেয় ঐ প্রতারক। এরপর রুহুল আমীন তালা থানায় একটি লিখিত অভিযোগ করেন। অভিযোগটি পাওয়ার পর উক্ত ব্যক্তি থানায় আসার সূত্র ধরে থানার সিসি ক্যামেরা থেকে উক্ত ব্যক্তির স্পষ্ট ছবি সংগ্রহ করে তার পরিচয় উদ্ঘাটন করে গ্রেফতার ও মোটরসাইকেল উদ্ধারের চেষ্টা চালানো হয়। ঘটনার ১ মাস পর উক্ত ব্যক্তির পরিচয় নিশ্চিত হয় পুলিশ।এক পর্যায়ে বৃহস্পতিবার গভীর রাতে তালা থানার ওসি আবু জিহাদ ফকরুল আলম খানের নেতৃত্বে এসআই আবু কাউসার ও চন্দন কুমার মন্ডলের একটি চৌকস টিম যশোর, কেশবপুর, সাতক্ষীরা, আশাশুনী ও শ্যামনগর এলাকায় বিশেষ অভিযান চালিয়ে চিহ্নিত আসামী এস,এম কামরুজ্জামানকে আশাশুনীর কুল্যা মোড় এলাকা থেকে আটক করে। পরে তার স্বীকারোক্তি অনুযায়ি যশোর ঝিকরগাছা এলাকার মাটিকুমড়া থেকে রুহুল আমীনের খোয়া যাওয়া মোটরসাইকেলসহ ২টি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

তালা থানার (ভারপ্রাপ্ত)কর্মকর্তা ওসি আরো জানান, আসামীর বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। বিজ্ঞ আদালতে ৭ দিনের রিমান্ড চাওয়া হয়েছে। রিমান্ড মঞ্জুর হলে আরো আসামীর কাছ থেকে আরো তথ্য জানা যাবে। মামলা নং- ৪, তাং- ০২/১২/২০২১ইং।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category