বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০২:১৯ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
ত্রিশালের বালিপাড়ায় পাঁচবার নির্বাচিত হওয়ায় বাদল চেয়ারম্যানকে গণসংবর্ধনা
ময়মনসিংহ থেকে আরিফ রববানী / ৭৪ Time View
Update : বুধবার, ২৬ জানুয়ারী ২০২২

ত্রিশালের বালিপাড়া ইউনিয়নে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও বর্তমান সফল চেয়ারম্যান গোলাম মোহাম্মদ বাদল সদ্য অনুষ্ঠিত ইউপি নির্বাচন সহ পাঁচ বার নির্বাচিত হওয়ায় আলোচনা,দোয়া ও শোকরানা মাহফিলের মাধ্যমে বিশাল গণসংবর্ধনা দিয়েছে বালিপাড়া ইউনিয়নের সর্বস্তরের জনগণ।

শুক্রবার (৩রা ডিসেম্বর) বিকেলে বালিপাড়া ইউনিয়ন পরিষদ মাঠে নৌকা সমর্থক গোষ্ঠী ও ইউনিয়ন আওয়ামী লীগের পক্ষ থেকে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ সময় বালিপাড়া ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি ও পাঁচবারের নির্বাচিত সফল চেয়ারম্যান গোলাম মোহাম্মদ বাদল এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ত্রিশাল আসনের জাতীয় সংসদ সদস্য ও ধর্ম বিষয়ক মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব হাফেজ রুহুল আমিন মাদানি।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন- উপজেলা পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান এএনএম শোভা মিয়া আকন্দ,সাবেক ভাইস চেয়ারম্যান আশরাফুল ইসলাম মন্ডল,আওয়ামীলীগ নেতা ইকবাল হোসেন।

ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক হারুন অর রশিদের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন-ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম মাষ্টার, দপ্তর সম্পাদক একেএম আলাউদ্দিন,সহ প্রচার সম্পাদক মকবুল হোসেন চৌধুরী, ৮নং ওয়ার্ড আওয়ামিলীগের সহ সভাপতি মোফাজ্জল হোসেন,আওয়ামী লীগ নেতা রুহুল আমিন মাষ্টার,মোজাম্মেল হক,রুহুল আমিন,যুবলীগ নেতা বাদল মুন্সী,ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শাহাদাত উল্লাহ আদনান,সাধারণ সম্পাদক নজরুল ইসলাম সোহাগ,ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজ কল্যাণ সম্পাদক আবুল হোসেন,আউলিয়া নগর কলেজ অধ্যক্ষ আশরাফুল আলম,সাবেক ছাত্রনেতা মতিউর রহমান প্রমুখ।

সংবর্ধনায় পাঁচ নির্বাচিত করায় ইউনিয়নবাসীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে চেয়ারম্যান গোলাম মোহাম্মদ বাদল
বলেন, জনগণের ভোটে আমি পাঁচবার নির্বাচিত হয়েছি। তাই আমি সর্বদা চেষ্টা করব তাদের ভাগ্য উন্নয়নে কাজ করতে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের হাত ধরে তার নেতৃত্বে বালিপাড়া ইউনিয়নকে আরও এগিয়ে নিতে।

এর আগে প্রধান অতিথি ত্রিশাল আসনের জাতীয় সংসদ সদস্য ও ধর্ম বিষয়ক মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব হাফেজ রুহুল আমিন মাদানি তার পক্ষ থেকে বালিপাড়া ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি ও পাঁচবারের নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব গোলাম মোহাম্মদ বাদল সহ নবনির্বাচিত ইউপি সদস্য গণকে মাল্য পড়িয়ে বরণ করেন এবং একই মঞ্চে প্রধান অতিথিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান চেয়ারম্যান আলহাজ্ব গোলাম মোহাম্মদ বাদল, নবনির্বাচিত সকল ইউপি সদস্য ও স্থানীয় আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category