সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৪:৩৮ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
ময়মনসিংহ সদর অফিসার্স ক্লাবের আয়োজনে উপজেলার তিন কর্মকর্তার বিদায় সংবর্ধনা
ময়মনসিংহ থেকে আরিফ রববানী / ১১৩ Time View
Update : সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২

ময়মনসিংহ সদর উপজেলা প্রশাসনে কর্মরত তিনজন কর্মকর্তা উপজেলা ইন্জিনিয়ার মোঃ শাহ নেওয়াজ, মহিলা বিষয়ক অধিদপ্তরের প্রোগ্রাম অফিসার শারমিন শাহজাদী,উপজেলা এলজিইডি শাখার উপ সহকারী প্রকৌশলী হাসান আলীর বদলীজনীত কারণে তাদের উপলক্ষে অফিসার্স ক্লাব ময়মনসিংহ সদরের আয়োজনে এক বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকালে উপজেলা পরিষদ হল রুমে অফিসার্স ক্লাব ময়মনসিংহ সদরের সভাপতি ও সদর উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলামের সভাপতিত্বে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে আলোচনা সভা শেষে সংবর্ধিত অতিথিকে ক্রেষ্ট এবং ফুল দিয়ে বিদায় সংবর্ধনা দেন অফিসার্স ক্লাবের নেতৃবৃন্দরা।

অফসার্স ক্লাবের সাধারন সম্পাদক ও সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মনিরুল হক ফারুক রেজার সঞ্চালনায় ও সার্বিক ব্যবস্থাপনায় আয়োজিত আলোচনায় উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বিদায়ী ৩কর্মকর্তা সদর উপজেলায় যোগদানের পর থেকে এলাকার গণমানুষের কল্যাণে সরকারী সেবা জনগণের দোরগোড়ায় পৌছে দিতে গিয়ে তাদের অক্লান্ত শ্রম ও ত্যাগ অবদানের কথা তুলে ধরে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান উপজেলা পরিষদের চেয়ারম্যান আশরাফ হোসাইন। বিশেষ অতিথি হিসাবে বক্তব্যে কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ ওসি শাহ কামাল আকন্দ আগামীতেও তারা তাদের নতুন কর্মস্থলে একইভাবে সুনামের সাথে দায়িত্ব পালন করে প্রাশাসন ও সরকারের ভাবমূর্তি উজ্জ্বল করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

এসময় বিদায়ী বক্তারা বলেন, ময়মনসিংহ সদর এলাকার মানুষের সাথে কাজ করতে গিয়ে তাদের সাথে আত্মার সাথে সর্ম্পক হয়ে গেছে। কাজ করতে গিয়ে উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারীরা ও স্থানীয় এলাকার লোকজন অনেক সহযোগিতা করেছেন, এ জন্য তারা সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

এসময় বিদায়ী বক্তব্যে উপজেলা ইন্জিনিয়ার মোঃ শাহ নেওয়াজ ,মহিলা বিষয়ক অধিদপ্তরের প্রোগ্রাম অফিসার শারমিন শাহজাদী,উপজেলা এলজিইডি শাখার উপ সহকারী প্রকৌশলী হাসান আলী

তারা বলেন- আপনারা আমার জন্যে দোয়া করবেন, যেন নতুন স্থানে গিয়ে সততার সাথে এলাকার জনগণকে প্রশাসনিক সহযোগিতা করার মাধ্যমে মুজিব বর্ষের অঙীকার-প্রশাসন হবে জনতার সরকারের এই প্রতিপাদ্য বাস্তবায়ন করতে পারি। বিদায় সংবর্ধনায় উপজেলা প্রশাসনের সকল ষ্টাফ, ময়মনসিংহের কর্মরত সাংবাদিকগণ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে সদর উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারীর ও অফিসার্স ক্লাবের সকল সদস্যরা উপস্থিত ছিলেন। দীর্ঘদিন সততার সাথে দায়িত্ব পালন শেষে বিদায় নিয়ে তারা তাদের নতুন কর্মস্থলে যোগদান করবেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category