মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৩:৪৬ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
লাইভে এসে মামলার হুমকি দিলেন সানাই
বিনোদন ডেস্ক / ৯৩ Time View
Update : মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২

আলোচিত-সমালোচিত মডেল ও অভিনেত্রী সানাই মাহবুব এখন শোবিজ থেকে দূরে। বিনোদন জগত ছেড়ে তিনি বেছে নিয়েছেন ইসলামের পথ। নিয়মিত নামাজ পড়েন, রোজা রাখেন; এমনকি চলাফেরাও করেন বোরকা-হিজাব পরে।

সেই সানাই হঠাৎ ফেসবুক লাইভে এসে মামলার হুমকি দিয়েছেন। তার অভিযোগ কিছু অসাধু ফেসবুক ইউজারের বিরুদ্ধে। যারা তার আগের ছবি ও ভিডিও ব্যবহার করে মানুষকে বিভ্রান্ত করছে বলে দাবি সানাইয়ের।

লাইভে সানাই বলেন, ‘অনেক ফেসবুক গ্রুপ ও ইউটিউব চ্যানেল থেকে আমার আগের লাইভ, গানসহ নানা কিছু প্রকাশ করা হচ্ছে। মানুষকে বিভ্রান্ত করা হচ্ছে। আমি এখন ইসলামের পথে রয়েছি। এসব করা আইনের পরিপন্থী। আমার ভিডিও ব্যাবহার করে, টাকা কামানোর এসব কাজ কিভাবে করতে পারেন আপনারা! তাই আমি আইনি পথে চলার সিদ্ধান্ত নিয়েছি।’

পর্দানশীল নারী হিসেবে নিজেকে শক্তিশালী মনে করেন সানাই। তার ভাষ্য, ‘শিগগিরই এসব চ্যানেল কিংবা গ্রুপের বিরুদ্ধে মামলা করবো। একজন পর্দাশীল নারী যে কতটা পাওয়ারফুল হতে পারে তা আপনারা দেখবেন। আমি চাই আপনারা যারা এমন করছেন তারা এসব বন্ধ করুন। না হয় আমি আইনি ব্যবস্থা নিতে বাধ্য হব।’

উল্লেখ্য, সিনেমার নায়িকা হওয়ার জন্য শোবিজে আসেন সানাই। কয়েকটি সিনেমায় চুক্তিবদ্ধও হয়েছিলেন। কিন্তু হঠাৎ সার্জারি করিয়ে বিতর্কের তুঙ্গে চলে আসেন। ফেসবুকে অপেশাদার ভিডিও দিতেন বলে আটকও হয়েছিলেন। এরপর ক্ষমা চেয়ে ছাড়া পান। গত জুলাই মাসে তিনি ঘোষণা দেন, শোবিজ ছেড়ে ইসলামী জীবন বেছে নিয়েছেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category