বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০২:২৫ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
মাগুরায় ৩৩৩ জন গ্রাম পুলিশের মধ্যে বিনামূল্যে বাইসাইকেল বিতরণ
মাগুরা থেকে লেনিন জাফর / ১৪৮ Time View
Update : বুধবার, ২৬ জানুয়ারী ২০২২
মাগুরা শেখ কামাল ইনডোর স্টেডিয়ামে ৩৩৩ জন গ্রাম পুলিশের মাঝে বিনামূল্যে বাইসাইকেলে বিতরণ করছেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর। ছবি: মাগুরা প্রতিনিধি

মাগুরা জেলার ৩৬টি ইউনিয়নের ৩৩৩ জন গ্রাম পুলিশ সদস্যের মাঝে জেলা প্রশাসনের পক্ষ থেকে বিনামূল্যে বাইসাইকেল বিতরণ করা হয়েছে।

৬ ডিসেম্বর সোমবার দুপুরে মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শহরের শেখ কামাল ইনডোর স্টেডিয়ামে এ বাইসাইকেল হস্তান্তর করেন।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মাগুরার জেলা প্রশাসক ড. আশরাফুল আলম। বক্তব্য রাখেন মাগুরা জেলা পরিষদের চেয়ারম্যান পঙ্কজ কুমার কুন্ডু, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক আফাজ উদ্দিন,মাগ সুরা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু নাসির বাবলু ও পৌর মেয়র খুরশীদ হায়দার টুটুল।

জেলা প্রশাসনের ব্যবস্থাপনায় স্থানীয় সরকার বিভাগের পক্ষ থেকে ২৫ লাখ ৯৭ হাজার টাকা ব্যয়ে এ বাইসাইকেলগুলো ক্রয় করা হয়েছে বলে জেলা প্রশাসন সূত্রে জানা গেছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি সাইফুজ্জামান শিখর এমপি বলেন, গ্রামীণ জনপদে শান্তি শৃংখলা রক্ষাসহ সরকারি নানা কর্মসূচি বাস্তবায়নে গ্রাম পুলিশদের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ। বিশেষ করে ইউনিয়ন পরিষদে জন্ম,মৃত্যু, বাল্য বিয়েসহ অন্যান্য তথ্য সংগ্রহে তারা দিনরাত পরিশ্রম করে। পুলিশ বিভাগকে নানা তথ্য দিয়ে সহায়তা করে। ঝড় বৃষ্টি উপেক্ষা করে তারা অনেকেই এতদিন এই কাজটি কখনো পায়ে হেটে আবার কখনো ভ্যান যোগে করেছেন। বাইসাইকেলগুলো পাওয়ায় তারা তাদের কাজ আরো সহজ ও দ্রুততার সাথে করতে পারবেন বলে তারা অনেকেই জানিয়েছেন ।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category