বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০২:১৪ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
পাইকগাছায় আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধে মানববন্ধন
খুলনা থেকে শাহরিয়ার কবির / ৪৩ Time View
Update : বুধবার, ২৬ জানুয়ারী ২০২২

“নারী নির্যাতন বন্ধ করি, কমলা রঙের বিশ্ব গড়ি” এ প্রতিপাদ্যকে সামনে নিয়ে খুলনার পাইকগাছা উপজেলায় আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ (২৫ নভেম্বর থেকে ১০ ডিসেম্বর) পালন উপলক্ষে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার ৭শে ডিসেম্বর সকাল ১১ টায় উপজেলার গদাইপুর ইউনিয়নের তোকিয়া ২৫নং পল্লীসমাজের আয়োজনে ও ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন ও আইনি সুরক্ষা কর্মসুচির উদ্যোগে তোকিয়া পূর্ব পাড়া তোকিয়া গদাইপুর রোডে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। তোকিয়া পল্লীসমাজের সভাপ্রধান নারগিস বেগমের সভাপতিত্বে অনুষ্ঠিত।

এ মানববন্ধনে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ সম্পর্কে এবং নারী ও শিশুর প্রতি সকল ধরনের সহিংসতা প্রতিরোধে ১০৯ ও ৯৯৯ নম্বর ব্যবহার সম্পর্কে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন, ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন ও আইনি সুরক্ষা কর্মসুচির সহযোগী কর্মকর্তা মোঃ আছাদুল ইসলাম আছাদ।

পল্লীসমাজের সাধারণ সম্পাদক আম্বিয়া বেগমের সঞ্চালনায় এ মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন সমাজসেবক জাহিদ মোল্লা, লাচ্চু, আবু বকর গাজী, বাবু মল্লিক, গ্রাম পুলিশ হাবিবুর রহমান, পল্লীসমাজ সদস্য সাহিদা বেগম, সায়রা বিবি, মোমতাজ বেগম, রোজিনা বেগম, হেনা বেগম সহ এলাকার সাধারণ জনগণ। এসময় উপস্থিত সকলেই নারী ও শিশুর প্রতি সকল ধরনের সহিংসতা প্রতিরোধে এক সাথে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category