শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ০২:১১ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
কাপড় কিনতে বের হয়ে আর ফিরলেন না শিউলি!
ঠাকুরগাঁও থেকে আনোয়ার হোসেন আকাশ / ১১৩ Time View
Update : শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল গোগর (বেলতলী) নামক স্থানে পাকা রাস্তায় সিএনজি’র সাথে ঢাকাগামী রেজিনা এন্টারপ্রাইজ (কোচ) বাসের মুখোমুখি সড়ক দুর্ঘটনায় সাফেদা বেগম শিউলী (৪৬) নামে এক নারীর মৃত্যুর খবর পাওয়া গেছে।

তিনি হরিপুর উপজেলার বকুয়া (বটতলা) হাসেন আলীর স্ত্রী। মৃত শিউলি বেগম একজন খুচরা কাপড় ব্যবসায়ী। আজ বুধবার (৮ ডিসেম্বর) সকাল আনুমানিক ৭টার দিকে এ ঘটনা ঘটে বলে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়।

ঘটনার দিন সাফেদা বেগম শিউলি বাড়ি থেকে ৬টার দিকে সৈয়দপুরে কাপড় কেনার জন্য বের হন। পথিমধ্যে রানীশংকৈল থেকে সিএনজি যোগে পীরগঞ্জে যাওয়ার পথে বেলতলী আব্দুর রহিম ফিলিং স্টেশন সংলগ্নে গোগর বটতলী নামক স্থানে অপরদিক ঢাকা থেকে ছড়ে আসা রোজিনা এন্টারপ্রাইজ নামে বাসের সাথে দুর্ঘটনায় মৃত্যু হয় তার।

স্থানীয়রা জানান, সিএনজি এবং কোচের মুখোমুখি সংঘর্ষে বৃদ্ধার মৃত্যুর খবর পেয়ে তারা থানায় খবর দেন। পরে পুলিশ খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে আসে।

রানীশংকৈল থানার এসআই খাজিম উদ্দিন জানান, সকাল ৮টায় খবর পেয়ে দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। লাশ স্থানীয় হাসপাতালে রয়েছে।

রাণীশংকৈল থানা পরিদর্শক (ওসি) এস এম জাহিদ ইকবাল মুঠোফোনে ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুর্ঘটনাস্হল থেকে সিএনজি টিকে থানা হেফাজতে নেয়া হয়েছে। এবিষয়ে মৃতের পরিবারের কোন অভিযোগ না থাকায় লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category