শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ০৩:০৭ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
ফেসবুকে ‘দি ইন্ড’ লিখে চিরবিদায় নিলেন এইচএসসি পরীক্ষার্থী
এবি ডেস্ক রিপোর্ট / ৫০ Time View
Update : শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২

পাবনায় প্রেমিকার সঙ্গে মনোমালিন্য হওয়ায় গলায় ফাঁস দিয়ে শুভ দাস (১৮) নামে এক এইচএসসি পরীক্ষার্থী আত্মহত্যা করেছেন। গতকাল মঙ্গলবার (৭ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে পাবনার চাটমোহর পৌর শহরের নতুনবাজার কালীসাগরপাড় এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত শুভ দাস ওই এলাকার সুব্রত দাসের ছেলে। তিনি চাটমোহর সরকারি কলেজ থেকে এইচএসসি পরীক্ষা দিচ্ছিলেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার বিকেলে শুভর বাবা নিজ কর্মস্থলে এবং মা শুভ্রা দাস বাড়ির পাশে বাজারে কেনাকাটা করতে যান। সন্ধ্যার পর শুভর মোবাইলে তার বাবা কল করে কোনো সাড়া না পেয়ে বাড়িতে এসে দেখেন বাইরের গেট বন্ধ। এর মধ্যে বাজার থেকে ফেরেন শুভর মা। ডাকাডাকি করে ছেলের সাড়াশব্দ না পেয়ে মই বেয়ে বাড়ির ভেতরে প্রবেশ করেন সুব্রত দাস। এ সময় ঘরের আড়ার সঙ্গে ছেলেকে গলায় মাফলার পেঁচানো অবস্থায় পান। দ্রুত তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

শুভর পরিবারের লোকজনের সঙ্গে কথা বলে জানা যায়, এক তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল শুভর। সম্প্রতি তাদের মধ্যে মনোমালিন্য হয়। এ নিয়ে গত ২৭ নভেম্বর ঘুমের ট্যাবলেট খেয়ে আত্মহত্যার চেষ্টা চালান শুভ। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা দেওয়ার পর সুস্থ হন।

এদিকে মৃত্যুর ঘণ্টাখানেক আগে শুভ তার নিজের ফেসবুক প্রোফাইলে বেশ কয়েকটি ছবি ও হিন্দি সিনেমার ভিডিও (আংশিক) পোস্ট দেন। এর মধ্যে সর্বশেষ তিনি তার প্রোফাইল পিকচারটি পরিবর্তন করেন। শুভ সেখানে ইংরেজিতে লেখেন দি ইন্ড।

চাটমোহর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আনোয়ার হোসেন বলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে শুভ নামে ওই তরুণের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্ত শেষে বুধবার (৮ ডিসেম্বর) দুপুরে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। পরিবারের লোকজনের সঙ্গে কথা বলে জেনেছি বিষয়টি প্রেমঘটিত এবং মৃত্যুর আগে সে ফেসবুকে বেশ কয়েকটি স্ট্যাটাসও দিয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা করা হয়েছে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category