শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:২৭ পূর্বাহ্ন

শেখ হাসিনার সরকার বিশ্ব দরবারে প্রশংসিত: আবুল হাসানাত
এবি ডেস্ক রিপোর্ট / ১৭৫ Time View
Update : শনিবার, ২০ এপ্রিল ২০২৪

পার্বত্য চট্টগ্রাম শান্তিচুক্তি বাস্তবায়ন ও পরিবীক্ষণ কমিটির আহ্বায়ক আবুল হাসানাত আবদুল্লাহ্ বলেছেন, দেশে আইনের শাসন সুসংহত ও সমুন্নত রাখার পাশাপাশি বিচার প্রার্থী সাধারণ মানুষের ন্যায়বিচার স্বল্প সময়ে নিশ্চিত করণে সফলতায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার দেশের গণ্ডি পেরিয়ে বিশ্ব দরবারে ব্যাপক প্রশংসিত হয়েছে।

গতকাল সংসদ ভবনে কার্যালয়ে বরিশাল জেলা বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী সমিতির নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

আবুল হাসানাত আবদুল্লাহ বলেন, করোনা মহামারিকালে মানুষের বিচারিক সেবা অব্যাহত রাখতে তথ্য প্রযুক্তি ব্যবহার অধ্যাদেশ জারি করা হয়।

তিনি বলেন, ঐতিহাসিক ৬-দফা, মহানভাষা আন্দোলন, স্বাধীনতা সংগ্রাম ও বিভিন্ন গণ আন্দোলনে বৃহত্তর বরিশালের আইজীবীদের রয়েছে গৌরবোজ্জল ভূমিকা। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে সংঘঠিত মহান মুক্তিযুদ্ধে দক্ষিণাঞ্চলের আইনজীবীসহ সর্বস্তরের মানুষ মন্ত্রী আবদুররব সেরনিয়াবাতের নেতৃত্বে মুক্তিযুদ্ধে অংশ নেন।

এ সময়ে তিনি মুক্তিযুদ্ধের স্বপক্ষের আইজীবীদের দল-মতপার্থক্য ভুলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বরিশালের আইন আদালত অঙ্গনের সার্বিক উন্নয়নে কাজ করার আহ্বান জানান।

সভায় অন্যদের মধ্যে আলোচনায় অংশ নেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তালুকদার মো. ইউনুস, বিশিষ্ট আইনজীবি গোলাম আব্বাস চৌধুরী, এ কে এম জাহাঙ্গীর, আনিস উদ্দিন শহীদ, মো. আফজাজুল করিম প্রমুখ। বাসস।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ