বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০১:২৬ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
গাইবান্ধা সদর হাসপাতালের ৩ কক্ষের তালা ভেঙে ফাইলপত্র চুরি
গাইবান্ধা থেকে সাকিব হাসান চৌধুরী সাম্য / ৫৩ Time View
Update : বুধবার, ২৬ জানুয়ারী ২০২২

গাইবান্ধা সদর হাসপাতালের প্রশাসনিক, হিসাব সহকারী ও অফিস কক্ষের জানালার গ্রিল কেটে ও তালা ভেঙে আলমারীর ফাইলপত্র চুরি করেছে দুর্বৃত্তরা।

সোমবার (১৩ ডিসেম্বর) ভোর রাতের দিকে এই ঘটনা ঘটে। সকালে অফিস খুলতে গিয়ে তালা ভাঙাসহ কক্ষের ফাইলপত্র তছনছ দেখতে পান অফিস সহায়ক আবদুল হান্নান। তাৎক্ষণিক ঘটনাটি হাসপাতালের তত্ববধায়ক ও প্রধান সহকারীকে অবগত করেন তিনি।

হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, দুর্বৃত্তরা রাতের আধারে পেছনের ছাদের ওপরে ওঠে জানালার গ্রিল কেটে ও তালা ভেঙে ভিতরে ঢুকেছে। তারা তিনটি অফিস কক্ষের আলমারির ফাইলপত্র ও তাকে থাকা ফাইলসহ সব কাগজপত্র তছনছ করে গেছে। তবে কোন কোন ফাইল ও কাগজপত্র তারা নিয়ে গেছে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।

এ বিষয়ে হাসপাতালের সার্জারী বিশেষজ্ঞ (ভারপ্রাপ্ত) তত্বাবধায়ক ডা. মো. মাহাবুব জানান, ইতোমধ্যে পুলিশ ও সিআইডি হাসপাতাল পরির্দশন করে ঘটনাটি তদন্ত করে দেখছে। এ ঘটনায় হাসপাতালের পক্ষ থেকে থানায় লিখিত অভিযোগ দায়েরের প্রক্রিয়া চলছে। এরপর ঘটনার বিস্তারিত জানানো হবে।

খবর পেয়ে পুলিশ ও পিবিআই হাসপাতালের ঘটনাস্থল পরির্দশনের কথা জানান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) আব্দুর রউফ। জড়িতদের শনাক্ত করাসহ ঘটনাটি তদন্ত করে ব্যবস্থা নেয়ার কথাও জানান তিনি।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category