সোমবার, ২০ মে ২০২৪, ০৫:৪২ পূর্বাহ্ন

বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের সান্ধ্যকালীন সিএসই বিভাগের প্রথম ব্যাচের বিদায় অনুষ্ঠান
মোস্তাফিজুর রহমান,(রাজশাহী) প্রতিনিধি: / ৬৩২ Time View
Update : সোমবার, ২০ মে ২০২৪

মানুষের অনুভূতিগুলি সর্বদা শুদ্ধ ও আলোকিত থাকে দুটি সময়- মিলনের সময় এবং বিদায়ের সময় ।” এই কথাকে ধারণ করে ১৪ ডিসেম্বর ২০২১ ইং তারিখে বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের সান্ধ্যকালীন সিএসই বিভাগের প্রথম ব্যাচের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন দশম পর্বের শিক্ষার্থী আসিফ মাহমুদ এবং নবম পর্বের শিক্ষার্থী আফিফা খাতুন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিএসই বিভাগের প্রধান প্রফেসর ডঃ মোঃ শহিদ উজ জামান এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইভনিং কো-অর্ডিনেটর ইন চার্জ আরিফা ফেরদৌসী।

আরো উপস্থিত ছিলেন সিএসই বিভাগের শ্রদ্ধেয় শিক্ষক মন্ডলী ও বিদায়ী শিক্ষার্থী। পরে বিদায়ী শিক্ষার্থীদের ফুলের মাধ্যমে শুভেচ্ছা প্রদান করে সান্ধ্যকালীন সিএসই বিভাগের শিক্ষার্থীগণ। উক্ত অনুষ্ঠানে বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্যে শিক্ষকমন্ডলী তাদের শুভেচ্ছা বার্তা ও বিভিন্ন দিকনির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন।

এরপর শুভেচ্ছা স্মারক প্রদানের মাধ্যমে বিদায়ী শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা প্রদান করেন এবং নবীন শিক্ষার্থীদের ফুলের মাধ্যমে বরণ করে নেয়া হয়।

উক্ত অনুষ্ঠানটি আয়োজনে সর্বক্ষণ সচেষ্ট ছিলেন আবু সাঈদ, মো: নাঈম ইসলাম, জুলেখা খাতুন, সৈয়দা নূরানী ফেরদৌস,আবু সুফিয়ান সাগর, আয়শা সিদ্দিকী, মোহাম্মদ মুহিব এবং সান্ধ্যকালীন সিএসই বিভাগের শিক্ষার্থীবৃন্দ।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ