সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৪৩ পূর্বাহ্ন

পাইকগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মমতাজ বেগম মহান বিজয় দিবসের শুভেচ্ছা বাণী
খুলনা থেকে শাহরিয়ার কবির / ৩২৯ Time View
Update : সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪

মুক্ত আকাশ, মুক্ত পাখি, মুক্ত আমি-তুমি, রক্ত দিয়ে কিনে নিলাম, প্রিয় জন্মভূমি। ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস, দীর্ঘ সংগ্রাম ও গৌরবোজ্জ্বল মুক্তিযুদ্ধের মাধ্যমে ১৯৭১ সালের ১৬ ডিসেম্বর বিজয় অর্জন করে বিশ্বের বুকে মাথা উঁচু করে আত্মপ্রকাশ করে বাংলাদেশ।

১৬ ডিসেম্বর বাঙ্গালী জাতির জন্য ঐতিহাসিক একটি দিন। আমরা সৌভাগ্যবান ২০২১ সালে মুজিববর্ষে আমরা স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনের মাহেন্দ্রক্ষণে উপনিত হয়েছি। স্বাধীনতা যুদ্ধে লক্ষ লক্ষ প্রাণের আত্মদানে পরাধীনতার লৌহকঠিন শৃংখল ভেঙ্গে লাল সবুজের পতাকা উড়েছে এই পলল ভূমিতে…পৃথিবীর মানচিত্রে আমরা পেয়েছি এক অনবদ্য পরিচয়।

স্বাধীনতার দীপ্ত শ্লোগানে মুখরিত সেই মহান বিজয়ের মাসে বিনম্র শ্রদ্ধায় স্মরণ করছি সেইসব অকুতোভয় বীর সেনানি আর সম্ভ্রমহারা মা, বোনদের…যাদের অদম্য সাহস আর আত্নত্যাগের সোপান বেয়ে বিজয় এসেছে।

মহান বিজয় দিবস বাংলাদেশের ইতিহাসে এক অবিস্মরনীয় দিন। জাতির গৌরবোজ্জ্বল মহান এ দিবসটি যথাযোগ্য মর্যাদায় উদযাপনের লক্ষ্যে পাইকগাছা উপজেলা প্রশাসন কর্তৃক বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়েছে। উক্ত কর্মসূচির সকল অনুষ্ঠানে আপনাদের স্ববান্ধব উপস্থিতি একান্তভাবে কামনা করছি।

মমতাজ বেগম
উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্টেট
পাইকগাছা, খুলনা।

 

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ