সোমবার, ১৭ জুন ২০২৪, ০৪:০৩ পূর্বাহ্ন

শীতার্তদের মধ্যে উষ্ণতার পরশ নিয়ে কলমাকান্দায় আনন্দ রক্তদান ফাউন্ডেশন
নেত্রকোণা থেকে স্টাফ রিপোর্টার মুহা. জহিরুল ইসলাম অসীম / ১৫৫ Time View
Update : সোমবার, ১৭ জুন ২০২৪

নেত্রকোণা জেলার পাহাড়ি অঞ্চল কলমাকান্দায় অসহায় শীতার্তদের মাঝে উষ্ণতার পরশ বিলিয়ে দিতে উপহার সামগ্রী বিতরণ করেছে জেলার স্বেচ্ছাসেবী সংগঠন আনন্দ রক্তদান ফাউন্ডেশন।

শুক্রবার (১৭ ডিসেম্বর, ২০২১ইং) বেলা ২টায় কলমাকান্দা অডিটোরিয়াম হলরুমে প্রায় শতাধিক পরিবারের মধ্যে কম্বল, শীতের চাদর ও ভেসলিন জাতীয় স্ক্রিন কেয়ার সামগ্রী দেওয়া হয়। এবং পরবর্তীতে পাহাড়ি প্রত্যন্ত দূর্গম অঞ্চল উপজেলার পাঁচগাও এলাকায় গিয়ে আদিবাসীদের বাড়ি বাড়ি এই উপহার পৌঁছে দেয় স্বেচ্ছাসেবীরা।

সংগঠনটির প্রতিষ্ঠাতা ইঞ্জিনিয়ার আতাউর রহমান হিল্লোল এর সভাপতিত্বে ও নেত্রকোণা জার্নাল সম্পাদক মুহা. জহিরুল ইসলাম অসীম এর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন শিক্ষক আলী ইসলাম, আঃ লতিব মাস্টার, সহপ্রতিষ্ঠাতা এইচএম সুমন আহমেদ। এসময় সংগঠনটির স্বেচ্ছাসেবীবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় সুধিসমাজের উদ্যেশ্যে বক্তারা বলেন, পাহাড়ি অঞ্চলের জীবনযাত্রা বৈচিত্র্যময়। আপনি কতটুকু ভাল আছেন তা কখনো উপলব্ধি করতে পারবেননা যদি আপনি এইসব অবহেলিত এলাকা ও জনগোষ্ঠীর কাছে না যান। শীত অনেকের কাছে প্রিয় ঋতু হলেও অসহায়দের কাছে অভিশপ্ত কাল। খাবারের চেয়েও তাদের শীত নিবারণ অতীব প্রয়োজন হয়ে পড়ে। হাড়কাঁপানো শীতের কবল থেকে বাঁচার জন্য তারা খুঁজে বেড়ায় উষ্ণতা। তাদের এই দূর্দশা থেকে রক্ষা পাওয়ার একমাত্র মাধ্যম আপনাদের সহযোগিতা। আমরা আমাদের জায়গা থেকে চেষ্টা করে যাচ্ছি, আপনিও আপনার জায়গা থেকে এগিয়ে আসুন। তাহলেই ভেদাভেদহীন ও মানবিক একটি দেশ গড়া সম্ভব।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ