সোমবার, ১৭ জুন ২০২৪, ০৪:৩৪ পূর্বাহ্ন

প্রার্থীকে টাকার মালা পরালেন নতুন ভোটার !
ঠাকুরগাঁও থেকে আনোয়ার হোসেন আকাশ / ১৯৫ Time View
Update : সোমবার, ১৭ জুন ২০২৪

মেম্বার প্রার্থীকে টাকার মালা পরালেন নতুন ভোটার সঞ্জীব রায় (২২), ঠাকুরগাঁও পৌর শহরে পানির লাইনের কাজ করেন। প্রতিদিন আয় তার ৩০০ টাকা। আয়ের কিছু টাকা জমিয়ে রাখতেন তিনি। সেই জমানো টাকা সুতোয় বুনে মালা বানিয়ে পছন্দের মেম্বার প্রার্থীকে পরিয়ে দিলেন তিনি।

রোববার (১৯ ডিসেম্বর) সন্ধ্যায় ঠাকুরগাঁও সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের বদলিপাড়া মহল্লায় নির্বাচনী প্রচারণার উঠান বৈঠকে ১ নম্বর ওয়ার্ডের মেম্বার প্রার্থী মোহম্মদ বুলেটকে টাকার মালা পরানোর দৃশ্য দেখা যায়।

সঞ্জীব রায় বলেন, আমি নতুন ভোটার। এবার প্রথম ভোট দেবো। আমি আমার ভোট কাকে দেবো এ নিয়ে দ্বিধার মধ্যে ছিলাম। আমি এই প্রার্থীর সমাজসেবামূলক কাজ বিবেচনা করে তাকে ভোট দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। আমি আমার আয় থেকে জমিয়ে রাখা টাকার মালা বুনে পছন্দের প্রার্থীকে পরিয়ে দেই। তিনি নির্বাচিত হলে আমি অনেক খুশি হবো।

আপেল প্রতীকের মেম্বার প্রার্থী মোহম্মদ বুলেট বলেন, এ ভালোবাসার মান আমি রাখবো। নির্বাচিত হই আর না হই সারাজীবন সমাজসেবায় নিজেকে বিলিয়ে দেবো। শ্রমিক সঞ্জীবের এ মালা আমি যত্ন করে তুলে রাখবো। এটি আমাকে সমাজসেবামূলক কাজে অনুপ্রেরণা জোগাবে। আমি জয়ের বিষয়ে আশাবাদী।

এদিকে দিন যতই ঘনিয়ে আসছে ভোটারদের মধ্যে ততই বাড়ছে উচ্ছ্বাস, উন্মাদনা ও উত্তেজনা। নির্বাচনী আমেজের এ উত্তেজনাকর পরিবেশে ভোটারদের মধ্যে শঙ্কারও দানা বাঁধছে।

এ ইউনিয়নে চেয়ারম্যান পদে দুজন, মেম্বার পদে ৯ জন ও সংরক্ষিত নারী আসনে চারজন প্রতিদ্বন্দ্বিতা করছেন। ২৬ ডিসেম্বর নির্বাচন অনুষ্ঠিত হবে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ