শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৩:৪৮ পূর্বাহ্ন

লংগদু উপজেলা যুবলীগের উদ্যোগে কর্মী সমাবেশ
লংগদু (রাঙ্গামাটি) থেকে বিপ্লব ইসলাম / ২৩৫ Time View
Update : শনিবার, ১৩ এপ্রিল ২০২৪

আওয়ামীলীগ দল করে আমরা দলের জন্য নিবেদিত। যারা দল করে স্বার্থ উদ্ধার করে তারা দলের জন্য কখনো নিবেদিত না। রাঙ্গামাটির লংগদুতে কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন খাদ্য মন্ত্রনালয়ের সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি।

মঙ্গলবার ( ২১ ডিসেম্বর) সকাল দশটায় লংগদু উপজেলার পাবলিক লাইব্রেরিতে অনুষ্ঠিত হয় আওয়ামী যুবলীগের উদ্যোগে কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়। লংগদু উপজেলা যুবলীগের সভাপতি(ভারপ্রাপ্ত) রফিকুল ইসলামের সভাপতিত্বে এবং ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আবু বকর সিদ্দিক এর সঞ্চালনায়

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাঙ্গামাটির সংসদ সদস্য ও খাদ্য মন্ত্রনালয়ের সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি।

এবং প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, রাঙ্গামাটি জেলা আওয়ামী যুবলীগের সভাপতি, পৌর মেয়র আকবর হোসেন ও বিশেষ বক্তা ছিলেন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ কাজল।

এতে আরো বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লংগদু উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল বারেক সরকার, রাঙ্গামাটি যুবলীগের কার্যনির্বাহী সদস্য রফিক তালুকদার,লংগদু উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাবুল দাশ বাবু,রাঙ্গামাটি জেলা পরিষদের সদস্যা আসমা বেগম সহ স্থানীয় আওয়ামীলীগের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

এসময় বক্তারা বলেন, এখনো ষড়যন্ত্রকারীরা সক্রিয়, সকলকে সচেতন থেকে দেশের জন্য কাজ করে যেতে হবে। দেশ উন্নয়নের লক্ষে এসরকার সঠিক ভাবে কাজ করে যাচ্ছে,এতে আমাদের সহযোগীতা করে যেতে হবে।

এসময় প্রধান অতিথি আরো বলেন, যখন দলের ছেলেদের হাস্যমুখ দেখি খুব ভালো লাগে। কিন্তু যখন শুনি কেউ অন্যায় ভাবে কারো জমি দখল করে, মারামারি করে তখন তা খারাপ লাগে। তাই সকলের প্রতি ভালো বাসা দিয়ে দেশ ও জাতির জন্য বঙ্গবন্ধুর আদর্শে কাজ করে যেতে হবে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category