শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৩:৪১ পূর্বাহ্ন

প্রতিবন্ধীদের কখনো অবহেলা করা যাবে না: ব্যারিস্টার সুমাইয়া
ঝালকাঠি থেকে মোঃ রাশেদ খান / ৫৮৭ Time View
Update : শনিবার, ১৩ এপ্রিল ২০২৪
ব্যারিস্টার সুমাইয়া হোসেন অদিতি

ঝালকাঠিতে প্রতিবন্ধী শিশুদের কম্বল বিতরণ করতে গিয়ে তাদের সঙ্গে আনন্দে কাটালেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু এমপির মেয়ে ও জেলা আওয়ামী লীগের সদস্য ।

ঝালকাঠি ফিরোজা আমু প্রতিবন্ধী ও অটিজম বিদ্যালয়ের শিক্ষার্থীদের সঙ্গে তিনি কুশল বিনিময় করে তাদের হাতে কম্বল তুলে দেন।এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন অদিতি।

তিনি বলেন, প্রতিবন্ধীদের কখনো অবহেলা করা যাবে না।তাঁরা সমাজের বোঝা নয়, এখন বিভিন্ন দপ্তরে তাদের চাকরি দিচ্ছে সরকার।আপনার চারপাশে প্রতিবন্ধী কেউ থাকলে, অবশ্যই তাদের খেয়াল রাখবেন। নিজের সন্তানের মতো তাদেরকেও আপন করে নিবেন, দেখবেন ওরাও আপনাকে ভালোবাসবে।তিনি প্রতিবন্ধী বিদ্যালয়ের নানা সমস্যার কথা শুনে তা সমাধানের আশ্বাস দেন।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ঝালকাঠি সদর উপজেলা পরিষদের ভাইসচেয়ারম্যান মঈন তালুকদার ও ইসরাত জাহান সোনালী, ঝালকাঠি সরকার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মারুফা বেগম, ফিরোজা আমু প্রতিবন্ধী ও অটিজম বিদ্যালয়ের সভাপতি ও প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক ফয়সাল রহমান জসীম।

অনুষ্ঠানে শতাধিক প্রতিবন্ধী শিশুদের মাঝে কম্বল বিতরণ করা হয়।পরে শহরের কলেজ মোড় এলাকায় বেদে সম্প্রসাদায়ের মাঝে কম্বল বিতরণ করেন আমির হোসেন আমুর মেয়ে ব্যারিস্টার সুমাইয়া হোসেন অদিতি।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category