সোমবার, ২৫ সেপ্টেম্বর ২০২৩, ০৬:৩০ পূর্বাহ্ন

বিএনপি সারাজীবনই দেশের অমঙ্গল কামনা করেছে: আমির হোসেন আমু
ঝালকাঠি থেকে মোঃ রাশেদ খান / ১৩২ Time View
Update : সোমবার, ২৫ সেপ্টেম্বর ২০২৩

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু এমপি বলেছেন, বাংলাদেশকে সৃষ্টি করেছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। মানুষকে স্বাধীনতার সংগ্রামে উদ্বুদ্ধ করেছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।এই দেশের সাধারণ নাগরিক মানুষকে তৈরি করে ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর। বঙ্গবন্ধর একটি র্নিদেশে সেইদিন ঝাঁপিয়ে পড়েছিলেন মুক্তিযুদ্ধে। অথচ যারা সেদিন গণহত্যা করেছিল সেই মানবতা বিরোধী যুদ্ধাপরাধীদের সঙ্গে জোট করে সরকার গঠন করেছিল বিএনপি।তারা কখনো দেশপ্রেমিক হতে পারে না।

আজ বৃহস্পতিবার বেলা ১২টায় ঝালকাঠির নলছিটিতে ঐতিহাসিক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী ও স্বাধীনতা সুবর্ণজয়ন্তী উৎসব উপলক্ষে উপজেলা আওয়ামী লীগ এ জনসভার আয়োজন করে।

আওয়ামী লীগের প্রবীন নেতা আমির হোসেন আমু বলেন, বিএনপি সারাজীবনই দেশের অমঙ্গল কামনা করেছে। উপজেলা আওয়ামী লীগের সভাপতি তছলিম উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে জনসভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন আমির হোসেন আমুর মেয়ে ব্যারিস্টার সুমাইয়া হোসেন অদিতি, জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, নলছিটি উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. সিদ্দিকুর রহমান, যুবলীগের আহ্বায়ক দুলাল শরীফ ও ছাত্রলীগ সভাপতি অনিক রহমান সরদার।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ