শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:১০ পূর্বাহ্ন

মাদকসহ গ্রেপ্তার উলিপুর উপজেলা সমাজসেবা কর্মকর্তা সাময়িক বরখাস্ত
কুড়িগ্রাম থেকে সোহেল রানা / ১৬৯ Time View
Update : শনিবার, ২০ এপ্রিল ২০২৪

মাদকসহ র‌্যাবের হাতে গ্রেপ্তার কুড়িগ্রামের উলিপুর উপজেলা সমাজসেবা কর্মকর্তা মশিউর রহমানকে সাময়িক বরখাস্ত করেছে সমাজকল্যাণ মন্ত্রণালয়।

মন্ত্রণালয়ের সচিব মাহফুজা আখতার স্বাক্ষরিত প্রজ্ঞাপনে এ আদেশ দেয়া হয়েছে। সমাজকল্যাণ মন্ত্রণালয়ের ওয়েবসাইট ও উলিপুর উপজেলা প্রশাসন সূত্রে এ তথ্য জানা গেছে।

গত ৬ ডিসেম্বর মন্ত্রণালয়ের সচিব মাহফুজা আখতার স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়েছে, উলিপুর উপজেলা সমাজসেবা কর্মকর্তা মশিউর রহমানকে গত ২২ অক্টোবর র‌্যাব-১৩, রংপুর কর্তৃক রংপুরের শাপলা চত্বর এলাকা থেকে ১২ বোতল দেশিয় মদসহ গ্রেপ্তার করে কারাগারে পাঠানো হয়। পরে ২৬ অক্টোবর তিনি শর্ত সাপেক্ষে জামিনে মুক্ত হন।

প্রজ্ঞাপনে আরও বলা হয়েছে, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মশিউর রহমানকে সরকারি চাকুরি আইন-২০১৮ এর ৩৯ (২) ধারা এবং বাংলাদেশ সার্ভিস রুলস,পার্ট-১ বিধি ৭৩ এর নোট (২) মোতাবেক চাকরি থেকে সাময়িক বরখাস্ত করা হল।

তার বরখাস্তের আদেশ ২২ অক্টোবর থেকে কার্যকর হবে এবং তিনি বিধি মোতাবেক খোরপোষ ভাতা প্রাপ্ত হবেন বলেও প্রজ্ঞাপনে বলা হয়েছে।

উলিপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বিপুল কুমার জানান, আদেশ অনুযায়ী মশিউর রহমানকে দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। সহকারী সমাজসেবা কর্মকর্তা এনামুল হককে উপজেলা সমাজসেবা কর্মকর্তার দায়িত্ব দেয়া হয়েছে।##

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ