সোমবার, ১৭ জুন ২০২৪, ০২:৫৪ পূর্বাহ্ন

বক্সিং ডে টেস্টে চমক ইংল্যান্ড-অট্রেলিয়া একাদশে
স্পোর্টস ডেস্ক / ১৮০ Time View
Update : সোমবার, ১৭ জুন ২০২৪

ঐতিহ্যের বক্সিং ডে টেস্টের জন্য নিজেদের একাদশ ঘোষণা করেছে দুই দল অস্ট্রেলিয়া ও ইংল্যান্ড। অ্যাশেজের তৃতীয় ম্যাচে আগের একাদশ থেকে চারটি পররিবর্তন এনেছে সফরকারী ইংলিশরা। স্বাগতিক অজিদের একাদশে ফিরেছেন অধিনায়ক পেট কামিন্স। পরিবর্তন আছে আরো একটি।

ইংল্যান্ড দলে বক্সিং ডে টেস্টের একাদশ থেকে বাদ পড়েছেন ররি বার্নস, অলি পোপ, ক্রিস ওকস ও স্টুয়ার্ট ব্রড। তাদের জায়গায় সুযোগ মিলেছে জ্যাক লিচ, মার্ক উডের। সঙ্গে সিরিজে প্রথমবারের মতো খেলবেন জ্যাক ক্রলি ও জনি বেয়ারস্টো।

এবার অ্যাশেজে একেবারেই সুবিধা করতে পারছে না থ্রি লায়ন্সরা। গ্যাবায় প্রথম টেস্টে অস্ট্রেলিয়ার কাছে হার ৯ উইকেটে, অ্যাডিলেডে দিবারাত্রির দ্বিতীয় টেস্ট হারে ২৭৫ রানে। টানা ব্যর্থতা থেকে ঘুরে দাঁড়াতেই একাদশে এত বড় পরিবর্তন ইংলিশদের।

এদিকে অজি শিবিরে ফিরেছেন অধিনায়ক কামিন্স। করোনা প্রটোকলের কারণে অ্যাডিলেড টেস্টে খেলতে পারেননি তিনি। তার বদলে অভিষেক হয়েছিল পেসার মাইকেল নেসারের। কামিন্স একাদশে ফেরায় বাদ পড়ছেন নেসার। ২৬ তারিখ শুরু হতে যাওয়া টেস্টের আগে চোটে পড়েছেন আরেক পেসার ঝাই রিচার্ডসন। তার বদলে একাদশে সুযোগ পেয়েছেন স্কট বোল্যান্ড।

অস্ট্রেলিয়া একাদশ : ডেভিড ওয়ার্নার, মারকাস হ্যারিস, মারনাস লাবুশেন, স্টিভ স্মিথ, ট্রাভিস হেড, ক্যামেরন গ্রিন, অ্যালেক্স ক্যারি (উইকেটরক্ষক), প্যাট কামিন্স (অধিনায়ক), মিচেল স্টার্ক, নাথান লিয়ন ও স্কট বোল্যান্ড।

ইংল্যান্ড একাদশ : হাসিব হামিদ, জ্যাক ক্রলি, ডেভিড মালান, জো রুট (অধিনায়ক), বেন স্টোকস, জনি বেয়ারস্টো, জস বাটলার, মার্ক উড, ওলি রবিনসন, জেমস অ্যান্ডারসন ও জ্যাক লিচ।

 

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ