শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৪০ পূর্বাহ্ন

সুষ্ঠ ভোটের দাবিতে এককাতারে ২০ চেয়ারম্যান প্রার্থী!
ঠাকুরগাঁও থেকে আনোয়ার হোসেন আকাশ / ১৬৫ Time View
Update : শনিবার, ২০ এপ্রিল ২০২৪

২৬ ডিসেম্বর রবিবারে অনুষ্ঠিত হতে যাওয়া ঠাকুরগাঁও সদর উপজেলায় ইউনিয়ন পরিষদ( ইউপি) নির্বাচনে ভোটের কারচুপি,  সহিংসতারোধে ও সুষ্ঠ ভোটের দাবিতে এককাতারে উপস্থিত হয়েছেন ২০ ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীরা।

শনিবার (২৫ ডিসেম্বর) দুপুরে) শহরের আশ্রমপাড়ার হাওলাদার কমিউনিটি সেন্টারে জেলায় অনুষ্ঠিত হওয়া সকল ইউনিয়নের  স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীরা এক কাতারে হয়ে এই সংবাদ সম্মেলনের আয়োজন করেন।

স্বতন্ত্রপ্রার্থীদের বক্তব্যে তারা অভিযোগ করে বলেন ২৬ ডিসেম্বর রবিবার চতুর্থ ধাপের ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে। কিন্তু আমরা কিভাবে  নির্বাচনের মাঠে থাকবো। আ’লীগের নৌকা প্রতিকের প্রার্থীরা ইতিমধ্যে বলে বেড়াচ্ছেন একটি ভোট পেলেও আমরা চেয়ারম্যান। নৌকায় যারা ভোট দিবেননা তাদের ভোট কেন্দ্রে আসার দরকার নেই। পুলিশ প্রশাসন জেলা প্রশাসন সব আমাদের নিয়ন্ত্রণে। আ’লীগের একনিষ্ঠ কর্মীদের প্রিজাইডিং অফিসার হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে। যারা নৌকা মার্কার নির্বাচন করেছে তাদের মধ্য থেকে অনেককেই প্রিজাইডিং অফিসার হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে।

স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীরা আরো বলেন সাংবাদিক ভাইয়েরা জাতির বিবেক আপনাদের লেখালেখির মাধ্যমেই নির্বাচনের প্রকৃত চিত্র ফুটে উঠবে।আপনারা লেখালেখি করলে নির্বাচন সুষ্ঠু হবে। আমাদের বিশ্বাস আপনারাই পারেন নির্বাচন সুষ্ঠু পরিবেশে করার পদক্ষেপ নিতে। আমরা অনেকে হামলা মামলার শিকার হয়েছি।

কয়েকদিন আগে জেলা প্রশাসক আমাদের নিয়ে আলোচনায় বসেছিলেন তিনি আশ্বস্ত করেছেন আপনারা নিশ্চিন্তে থাকেন। নির্বাচন সুষ্ঠ পরিবেশে হবে। আমরা আশা করবো জেলা প্রশাসক এর কথাই যেনো সত্যি হয়। নির্বাচনের শেষ পর্যন্ত নির্বাচনের মাঠ ছাড়বোনা আমরা। সাংবাদিক ভাইয়েরা আপনারা আপনাদের দায়িত্ব সঠিক ভাবে পালন করলে নির্বাচনের পরিবেশ ভালো থাকবে।

সংবাদ সম্মেলনে স্বতন্ত্র প্রার্থীদের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন রুহিয়া পশ্চিম ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী আনসারুল হক ঢোলোরহাটের স্বতন্ত্র প্রার্থী আব্দুল জব্বার রাজাগাঁও ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী নূর ইসলাম নূরু দেবীপুরের জয়নাল আবেদীন প্রমুখ।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ