সোমবার, ১৭ জুন ২০২৪, ০৪:১৮ পূর্বাহ্ন

ভলান্টিয়ার ফর বাংলাদেশ গাইবান্ধা জেলার ৩য় বোর্ড নির্বাচন!
গাইবান্ধা থেকে সাকিব হাসান চৌধুরী সাম্য / ১৯০ Time View
Update : সোমবার, ১৭ জুন ২০২৪

ভলান্টিয়ার ফর বাংলাদেশ এমন একটি অরগানাইজেশান যা সুবিধাবঞ্চিত মানুষের সেবায় নিয়োজিত। জাগো ফাউন্ডেশন যার যাত্রা ২০১১ সালে শুরু হয়ে বর্তমান সময় পর্যন্ত এর বিভিন্ন সামাজিক ও সেবামূলক কার্যক্রম অঅব্যাহত রয়েছে। আর ভলান্টিয়ার ফর বাংলাদেশ হলো জাগো ফাউন্ডেশন এর একটি ইয়ুথ উইং যেখানে বাংলাদেশের ৪৫০০০+ ভলান্টিয়ার তাদের নিরলস প্রচেষ্টার মাধ্যমে সমাজ, দেশ তথা রাষ্ট্রের উন্নয়নে কাজ করে যাচ্ছে।

এই সংগঠনটির লক্ষ্য এসডিজি এর লক্ষ্যগুলো পূরণে সরকারকে সহায়তা করা। যা ইতোমধ্যে আমরা ভলান্টিয়ার ফর বাংলাদেশ বিভিন্ন লক্ষ্য পূরণে কাজ করতে সক্ষম হয়েছি। বর্তমানে ৬৪ টি জেলায় ভলান্টিয়ার ফর বাংলাদেশের কার্যক্রম চলছে।

প্রথমবারের মতো ৬৪ টি জেলা বোর্ড নির্বাচনে অংশগ্রহণ করে । যেখানে গাইবান্ধা জেলা ছিল একটি অংশকারি জেলা । এখানে সভাপতি হিসেবে নির্বাচিত হয় শরিফুল ইসলাম শাকিল , সহ সভাপতি তানজিয়া জেসমিন জেমি , সাধারণ সম্পাদক মোঃ আব্ধুল্লাহেল কাফি , মানব সম্পদ কর্মকর্তা রিয়াদুস সালেহীন রিজভী , প্রজেক্ট অফিসার রিফাত , কোষাধ্যক্ষ সাম্য প্রামাণিক ও পাবলিক রিলেশন অফিসার সানজিদা আক্তার।

সভাপতি শরিফুল ইসলাম শাকিল আমাদের জানান, ” আশা করি আমরা খুব তাড়াতাড়ি আমাদের জেলাকে সর্বোচ্চ শিকড়ে ও এখানে এসডিজি এর গোল গুলো প্রতিষ্ঠিত করতে পারবো ইনশাল্লাহ। পাশাপাশি আমাদের কার্যক্রম সব সময় চলমান থাকবে। এবং যে কোনো সেচ্ছাসেবী মূলক কাজের প্রয়োজনে আমাদের সাথে সরাসরি যোগাযোগ করুন ।

 

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ