সোমবার, ২০ মে ২০২৪, ০৫:৫৩ পূর্বাহ্ন

তালায় মানব উন্নয়ন ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ
তালা (সাতক্ষীরা) থেকে এসএম বাচ্চু / ১৬৩ Time View
Update : সোমবার, ২০ মে ২০২৪

তালায় মানব উন্নয়ন ফাউন্ডেশন এর আয়োজনে কোভিড – ১৯ এর ক্ষতিগ্রস্থ হতদরিদ্র অসহায় শীতার্থ মানুষের মাঝে শীত বস্ত্র বিতরন করা হয়েছে।

মাঝিয়াড়া বাজারস্থ অস্থায়ী কার্যালয় চত্বরে মানব উন্নয়ন ফাউন্ডেশনের প্রতিষ্টাতা তালা প্রেসক্লাবের সভাপতি তালা সদরের সাবেক চেয়ারম্যান সাংবাদিক এস,এম নজরুল ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে শীতবস্ত্র বিতরন করেন তালা থানার অফিসার ইনচার্জ আবু জিহাদ ফকরুল আলম খাঁন।

মানব উন্নয়ন ফাউন্ডেশন এর পরিচালক নিগার সুলতানা ও সাংবাদিক এস,এম হাসান আলী বাচ্চুর সঞ্চালনায় উক্ত শীতবস্ত্র বিতরন অনুষ্টানে বিশেষ অতিথি হিসাবে অংশগ্রহন করেন তালা উপজেলা মহিলা বিষয়ক অফিসার নাজমুন নাহার, তালা উপজেলা সমাজসেবা অফিসারের প্রতিনিধি ইউনিয়ন সমাজকর্মী তৌফিক ইমরান,মানবউন্নয়ন ফাউন্ডেশনের সাবেক পরিচালক বিজয় টিভি ও ঢাকাপোষ্ট এর সাংবাদিক এস,এম আকরামুল ইসলাম,নুরুল আমিন বিশ^াস, ছাত্রলীগের সাবেক সাতক্ষীরা জেলার সাধারন সম্পাদক নাজমুল হুদা পলাশ, ইউপি সদস্য ডাঃ সৈয়দ খায়রুল ইসলাম মিঠু,জাতীয় ছাত্র সমাজের তালা উপজেলা সহ- সভাপতি বি,এম বোরহান উদ্দীন,সাংবাদকর্মী জহর হাসান সাগর, ফয়সাল আহমেদ, পার্থ কুমার মন্ডল, লিটন হুসাইন, সাধারন সম্পাদক এস,এম ইউনুস আলী,যুব সংহতী নেতা খাঁন ফারুক হুসাইন, শ্রমিক নেতা মোঃ সুমন শেখ, মোঃ মফিজুল শেখ।

মানব উন্নয়ন ফাউন্ডেশন শুধুমাত্র একটি সমাজ সেবামুলক স্বেচ্ছাসেবী প্রতিষ্টান। এই প্রতিষ্টানের মাধ্যমে বিনামুল্যে অসহায়দের মাঝে খাদ্য, বস্ত্র , বাসস্থান, চিকিৎসাসেবা, শিক্ষা সহায়তা সহ মানব কল্যান মুলক বিভিন্ন প্রকার সেবামুলক ও উন্নয়ন মুলক কার্যক্রম ২০০৮ থেকে সরকারী নিবন্ধন প্রাপ্ত হয়ে সমাজসেবামুলক কাজ অব্যাহত রয়েছে। আমন্ত্রিত সকল অতিথিবৃন্ধ এই প্রতিষ্টানে নিঃস্বার্থ ভাবে মানবের কল্যাণে নিবেদিত কাজ করার জন্য সার্বিক সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ