শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৩:১৮ পূর্বাহ্ন

পাইকগাছায় জাতীয় বিজ্ঞান প্রযুক্তি সপ্তাহ এবং বিজ্ঞান মেলার শুভ উদ্বোধন
খুলনা থেকে শাহরিয়ার কবির / ১৭৮ Time View
Update : শনিবার, ১৩ এপ্রিল ২০২৪

পাইকগাছায় ৪৩তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং বিজ্ঞান মেলা উদযাপন উপলক্ষে ” স্মার্ট ফোনে আসক্তি, পড়াশোনার ক্ষতি”- শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদ মিলানয়তনে উপজেলা নির্বাহী অফিসার মমতাজ বেগম’র সভাপতিত্বে দু’দিন ব্যাপী অনুষ্ঠানে প্রধান উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান মোঃ আনোয়ার ইকবাল মন্টু৷ প্রবন্ধ উপস্থাপন করেন, পাইকগাছা সরকারি কলেজের প্রভাষক রতন কুমার দত্ত৷জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং বিজ্ঞান মেলায় স্বাগত বক্তব্য রাখেন সহকারী প্রোগ্রামার মৃদুল কান্তি দাশ।

এছাড়া বক্তব্য রাখেন,অধ্যক্ষ মিহির বরণ মন্ডল, মাধ্যমিক শিক্ষা অফিসার জয়নাল আবদীন, কৃষি অফিসার কৃষিবিদ মোঃ জাহাঙ্গীর আলম, শিক্ষক মোঃ রহমত আলী, মৃণাল কান্তি রায়, সাংবাদিক পূর্ণ চন্দ্র মন্ডল , শিক্ষার্থীদের মধ্যে রত্না আক্তার জুই, দেবজিৎ মন্ডল, সাইমিন ইয়াসমিন তিশা ও মোঃ আসিফ ফয়সাল৷ উপস্থিত ছিলেন, সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের অধ্যক্ষ, প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষক বৃন্দ। জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং বিজ্ঞান মেলা উপলক্ষে জুনিয়র প্রকল্প উপস্থাপনে পাইকগাছা সরকারী উচ্চ বিদ্যালয় ১ম, পাইকগাছা সরকারী উচ্চ বালিকা বিদ্যালয় ২য় এবং শহীদ জিয়া মাধ্যমিক বালিকা বিদ্যালয় তৃতীয় স্থান অধিকার করে।

এছাড়া বিজ্ঞান অলিম্পিয়াড প্রতিযোগিতা জুনিয়র গ্রুপে শিক্ষার্থী অনন্যা মণ্ডল প্রথম স্থান, ২য় তাসনিম জাহান সাদিয়া, ৩য় মুসতাহিনা ইসলাম, ৪র্থ জিএম লতিফুর রহমান ,৫ম উৎসব সরকার৷সিনিয়র গ্রুপে ১ম থেক যথাক্রমে মোঃ আবু সুফিয়ান ,সিদ্ধার্থ কুমার সানা, সিলভিয়া আখতার অহনা ও জান্নাতুল ফেরদৌস।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category