মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০২:১৫ অপরাহ্ন

বাঘায় রাতের আঁধারে আম গাছ কেটে ফেলেছে দুবৃত্তরা 
মোস্তাফিজুর রহমান, রাজশাহী প্রতিনিধি / ৪০০ Time View
Update : মঙ্গলবার, ২৫ জুন ২০২৪

বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) রাজশাহীর বাঘার বাউসা ইউনিয়নের বাউসা মিয়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

ওই বাগানের মালিক কৃষক লিখন হোসেন জানান, তিন বছর আগে মাঠে রোপন করা ১০টি আম গাছ কেটে সাবাড় করে দেই দুবৃত্তরা। আমি নৌকার ভোট করায় আমার এই সর্বনাশ হয়ে গেল বলে জানান।

তিনি আরো জানান,  বাউসা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আ’লীগের মনোনীত নৌকার প্রার্থী শফিকুর রহমান শফিক এর সমর্থিত নৌকার কর্মী ‍হিসেবে কাজ করেছে হয়তো তার শত্রুতার জের ধরে এমন কাজ করেছে।  র্বৃহস্পতিবার সকালে খবর পেয়ে এ দেখে গাছ গুলোর এই অবস্থা। তিনি আবেগ আপ্লুত হয়ে বলেন যারা এ ঘটনা ঘটিয়েছে আমি তার দৃষ্টান্ত মূলক শাস্তি চাই।

এ বিষয়ে বাউসা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আ’লীগের নৌকার পরাজিত প্রার্থী শফিকুর রহমান শফিক বলেন, বাউসা ইউপি নির্বাচন ২৬ ডিসেম্বর অনুষ্ঠিত হয় । নির্বাচনে আ.লীগের বিদ্রোহী প্রার্থী নুর মোহাম্মদ তুফানের কাছে আমি নৌকার মনোনীত প্রার্থী হিসেবে পরাজিত হয়েছি। সেটা আমি মেনে নিয়েছি। কিন্তু নির্বাচনের পরের দিন থেকে কিছু অপরিচিত মোবাইল নম্বর থেকে আমার কয়েকজন কর্মীকে মোবাইল ফোনে প্রাণনাশের হুমকি দেয়া হয়েছে। এমনকি আমার সমর্থিত নৌকার কর্মী লিখন হোসেনের তিন বছর আগে মাঠে রোপন করা ১০টি আম গাছ কেটে সাবাড় করে দেওয়া হয়। এটি নির্বাচন সংক্রান্ত বিবাদের জের ছাড়া আর কিছুই হতে পারেনা

বাঘা থানাা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সাজ্জাদ হোসেন বলেন, গাছ কাটার বিষয়ে শফিক রহমান শফিক আমাকে মোবাইল ফোনে বিষয়টি অবগত করছেন। এ বিষয়ে অভিযোগ পেলে তদন্ত পুর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ