বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ১১:০৪ অপরাহ্ন

বই পেয়ে আনন্দে মেতেছে একতা প্রতিবন্ধী স্কুলের শিক্ষার্থীরা
ঠাকুরগাঁও থেকে আনোয়ার হোসেন আকাশ / ১৬১ Time View
Update : বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪

সারাদেশের মতো ঠাকুরগাঁওয়ের সদর উপজেলার একতা প্রতিবন্ধী স্কুল ও পুনবার্সন কেন্দ্রে বছরে প্রথম দিনেই নতুন বই বিতরণ করা হয়েছে। এবং নবনির্বাচিত চেয়ারম্যান দের কে সম্মাননা দেন।

নতুন বছরের প্রথম দিনেই শনিবার (১ জানুয়ারি) সকাল ১০টার সময় বই বিতরণ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন সদর উপজেলা চিলারং উনিয়নের নব নির্বাচিত ফজলুল হক ও ৯ নং রায়পুর ইউনিয়নের চেয়ারম্যান নুরুল ইসলাম।

একতা প্রতিবন্ধী স্কুল ও পুনবার্সন কেন্দ্রের সভাপতি ও রায়পুর ইউপি চেয়ারম্যান নুরুল ইসলামের সভাপতিত্বে একতা প্রতিবন্ধী স্কুল ও পুনবার্সন কেন্দ্রের পরিচালক মোঃ আমিরুল ইসলাম বই বিতরণ অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন। সেই সাথে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মেডামের জন্য দোয়া করেন।

আরো উপস্থিত ছিলেন বিশেষ অতিথি নবনির্বাচিত ইউপি সদস্য ৭ নং চিলারং ইউনিয়ন পরিষদ মোঃ আবুল কালাম খাুঁ,নবনির্বাচিত সদস্য আলন বাবু, ৯ নং রায়পুর ইউনিয়ন ১ নং ওয়ানডের সভাপতি কলিম উদ্দীন।

এসময় একতা প্রতিবন্ধী স্কুল ও পুনর্বাসন কেন্দ্রের সকল শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। একতা প্রতিবন্ধী স্কুল ও পুনবার্সন কেন্দ্রের ৪৫০ জন শিক্ষার্থীর মাঝে নতুন বই বিতরণ করা হয়েছে। চলতি বছর ৪৫ জন নতুন শিক্ষার্থী ভর্তি হয়েছে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ