সোমবার, ২০ মে ২০২৪, ০৬:০৫ পূর্বাহ্ন

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী এবং মুজিববর্ষ উপলক্ষে কাপাসিয়া প্রেসক্লাবের উদ্যোগে বর্ণাঢ্য শোভাযাত্রা, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান
কাপাসিয়া ( গাজীপুর ) থেকে এফ এম কামাল হোসেন / ১৫৯ Time View
Update : সোমবার, ২০ মে ২০২৪

গাজীপুরের কাপাসিয়া প্রেসক্লাবের উদ্যোগে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী এবং মুজিববর্ষ উপলক্ষে শুক্রবার বিকালে উপজেলা সদর সড়কে বর্ণাঢ্য শোভাযাত্রা, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

কাপাসিয়া প্রেসক্লাব নেতৃবৃন্দ এবং স্থানীয় সাংবাদিকদের অংশগ্রহণে শোভাযাত্রা শেষে প্রেসক্লাব মিলনায়তনে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার একেএম গোলাম মোর্শেদ খান পাভেল।

কাপাসিয়া প্রেসক্লাবের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মুহম্মদ শহীদুলাহ্’র সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক অধ্যাপক শামসুল হুদা লিটনের পরিচালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন কাপাসিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) এএফএম নাসিম, ওসি তদন্ত মনিরুজ্জামান খান, রেজাউল হক কারিগরি কলেজের অধ্যক্ষ বদরুজ্জামান পারভেজ, কাপাসিয়া সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ সভাপতি সাখাওয়াত হোসেন প্রধান, কড়িহাতা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাহবুবুল আলম মোড়ল, কাপাসিয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি এফ এম কামাল হোসেন, সহ-সভাপতি সঞ্জীব কুমার দাস, সাংবাদিক সাইফুল ইসলাম শাহীন, সাংগঠনিক সম্পাদক বেলায়েত হোসেন শামীম প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা কাপাসিয়ার সার্বিক উন্নয়নে প্রশাসনকে সহযোগিতা করার আহ্বান জানান এবং সাধ্যমতো জনগণের কল্যাণে কাজ করার আশ্বাস প্রদান করেন।

পরে স্থানীয় কন্ঠশিল্পী সাংবাদিক সঞ্জীব কুমার দাসের পরিচালনায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার বিভিন্ন সাংবাদিক, শিক্ষক, ব্যবসায়ী ও বিভিন্ন শ্রেণিপেশার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ