সোমবার, ১৭ জুন ২০২৪, ০৪:২৯ পূর্বাহ্ন

বিয়ে করলেন নায়িকা মিম, প্রকাশ্যে এলো ছবি
বিনোদন ডেস্ক / ১৭৪ Time View
Update : সোমবার, ১৭ জুন ২০২৪

অবশেষে সাতপাকে বাঁধা পড়লেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা বিদ্যা সিনহা মিম। মঙ্গলবার (৪ জানুয়ারি) রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে অনুষ্ঠিত হচ্ছে এই জমকালো আয়োজনের বিয়ে। পাত্রের নাম সনি পোদ্দার। তিনি পেশায় একজন ব্যাংকার।

মিম ও সনির বিয়ের ছবি এসেছে প্রকাশ্যে। মিম সেজেছেন লাল বেনারসি লেহেঙ্গায়, আর সনির পরনে রয়েছে পাঞ্জাবি। দু’জনের মুখেই রয়েছে উচ্ছ্বল হাসি।

সোমবার (৩ জানুয়ারি) রাতে ঢাকা পোস্ট মিমের পারিবারিক সূত্রে বিয়ের খবরটি নিশ্চিত করে। মিমের বাবা জানিয়েছিলেন, দুই পরিবারের সদস্য ও পাত্র-পাত্রীর ঘনিষ্ঠজনেরাই বিয়েতে উপস্থিত থাকছেন।

গত বছরের ১০ নভেম্বর বাগদান হয়েছিল মিম ও সনির। হুট করেই আংটি বদল করে সবাইকে চমকে দেন নায়িকা। এরপর ঢাকা পোস্টের কাছে মিম তার প্রেমের উপাখ্যান বিস্তারিতভাবে তুলে ধরেন। তিনি জানান, ফেসবুকে মজার ছলে সনি পোদ্দারের সঙ্গে আলাপ শুরু হয় তার। এরপর সেটি প্রথমে বন্ধুত্ব তারপর ভালোবাসায় রূপ নেয়।

সনি পোদ্দারের জন্ম ও বেড়ে ওঠা কুমিল্লায়। তিনি পড়াশোনা করেছেন ঢাকার ব্র্যাক বিশ্ববিদ্যালয়ে। কয়েকটি ব্যাংকে চাকরি করার পর বর্তমানে সিটি ব্যাংকের উচ্চ পদে কর্মরত রয়েছেন।

মিম ও সনির পরিচয় হয়েছিল ৬ বছর পূর্বে। কিন্তু দু’জনের কেউ তা প্রকাশ্যে আনেননি। এতটাই গোপনে তারা সম্পর্ক টিকিয়ে রেখেছিলেন, পরিবারের সদস্যরা পর্যন্ত টের পায়নি। বাগদানের সময় জানিয়েছিলেন, সহসা বিয়ের ভাবনা নেই। তবে শেষ পর্যন্ত পরিকল্পনায় পরিবর্তন এনে বিয়ে করেই নিলেন এ যুগল।

এদিকে মিম অভিনীত নতুন দুটি সিনেমা রয়েছে মুক্তির অপেক্ষায়। এর মধ্যে ‘পরাণ’ মুক্তি পাবে আগামী ১৪ ফেব্রুয়ারি এবং ‘দামাল’ মুক্তি পেতে পারে মার্চে। এছাড়া সম্পন্ন করেছেন ‘অন্তর্জাল’ নামের আরেকটি সিনেমার কাজ।

 

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ