শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৩৫ পূর্বাহ্ন

পাইকগাছার খামারীদের মাঝে খাদ্য সহ বিভিন্ন সামগ্রী বিতরণ
খুলনা থেকে শাহরিয়ার কবির / ১২৫ Time View
Update : শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪

খুলনার পাইকগাছার বিভিন্ন খামারীদের মাঝে খাদ্য সহ বিভিন্ন সামগ্রী বিতরণ করা হয়েছে। ন্যাশনাল এগ্রিকালচার টেকনোলজি প্রোজেক্ট এনএটিপি ফেজ-টু এর অর্থায়নে উপজেলা প্রাণিসম্পদ দপ্তরের উদ্যোগে সিআইজি সমিতির আওতাধীন খামারীদের মাঝে এ সব সামগ্রী বিতরণ করা হয়।

বৃহস্পতিবার সকালে উপজেলা প্রাণিসম্পদ দপ্তর চত্বরে উপজেলার ১০টি ইউনিয়নের ১০ জন গাভী পালনকারীকে ২৪ কেজি গো খাদ্য ও অন্যান্য সামগ্রী, ১০ জন ছাগল পালনকারীকে ছাগলের মাচা, খাদ্য ও অন্যান্য উপকরণ, ১০ জন মুরগী খামারীকে ১শ’টি মুরগী, ঘর ও অন্যান্য উপকরণ এবং প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্পের আওতায় ৩জন ডেইরী খামারীকে ৩টা ক্রীম সেপারেশন মেশিন বিতরণ করা হয়।

উপজেলা পাণিসম্পদ কর্মকর্তা ডাঃ বিষ্ণুপদ বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মমতাজ বেগম। উপস্থিত ছিলেন, উপজেলা কৃষি অফিসার মোঃ জাহাঙ্গীর আলম, উপজেলা সমাজসেবা কর্মকর্তা সরদার আলী আহসান, ভেটেরিনারী সার্জন ডাঃ পার্থ প্রতীমরায়,ডাঃদেবব্রত কুমার, উপ-সহকারী প্রাণিসম্পদ কর্মকর্তা তরিকুল ইসলাম, কেএমতৈয়েবআলী, কামরুলআবেদীন, এলএফএজ্যোতিশ্বর মন্ডল, মানসী মন্ডল ও শাওন,শুভংকর গোলদার,মেঘলা মল্লিক ও মোহাম্মাদ আলী গাজী।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ