শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ০২:৪৬ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
বাঘায় এক মোটরসাইকেল চোর চুরি মামলায় গ্রেপ্তার
রাজশাহী প্রতিনিধি / ১৩১ Time View
Update : শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২

রাজশাহীর বাঘায় বৃহস্পতিবার (৬ জানুয়ারী) সকাল ১১টার দিকে বাঘা বাজার থেকে মোটরসাইকেল চোর মুশিদুল হোসেন (২৫) কে জনতার হাতে থেকে  উদ্ধার করে চুরি মামলায় গ্রেপ্তার করেছে পুলিশ। 

মুশিদুল হোসেন পার্শ্ববর্তী চারঘাট উপজেলার নন্দনগাছির পুরাভিটা গ্রামের আলেফ হোসেনের ছেলে। প্রত্যক্ষদশী ও সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, উপজেলার চক ছাতরী গ্রামের মৃত আবদুল জলিল মোল্লার ছেলে আমিরুল ইসলাম বাঘা বাজারের তরিকুলের হোটেলের গলিতে মোটরসাইলে রেখে সবজি বাজার করছিল। এ সময় প্লাটিনা ১০০ সিসি মোটরসাইকেল চুরি করে নিয়ে পালিয়ে যাচ্ছিল মুশিদুল হোসেন। মোটরসাইকেল মালিক আমিরুল মাটরসাইকেলটি নিয়ে যেতে দেখতে পেয়ে ধাওয়া করে তাঁকে । এ সময় বাজারে প্রধান সড়কে যানজোটে পড়লে মোটরসাইকেল চোর মুশিদুল হোসেন সাধারণ জনতার হাতে আটক হয়। পরে বাঘা বাজারের এক দোকানের বারান্দার খুটির সাথে বেঁধে বেধম মারপিট করে তাঁকে। পরে সেখান থেকে চোরকে উদ্ধার করে থানায় নিয়ে যায় পুলিশ।

মোটরসাইলের মালিক আমিরুল ইসলাম বলেন, চোরকে হাতে নাতে ধরে সাধারণ জনতা একটি দোকানের খুটির সাথে রশি দিয়ে বেধে দুই/চারটি চড় থাপ্পড় মেরেছে। পরে পুলিশের কাছে দেওয়া হয়েছে তাঁকে।

এ বিষয়ে বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সাজ্জাদ হোসেন বলেন, চোরকে উদ্ধার করে থানায় আনা হয়েছে। মোটরসাইকেল চোর মুশিদুল হোসেনের নামে মোটরসাইকেলের মালিক আমিরুল ইসলাম বাদি হয়ে একটি মামলা করেছেন। সে একজন পেশাদার চোর। তাঁর নামে চারঘাট, পুঠিয়া, বাঘা থানায় একাধিক মামলা রয়েছে বলে জানান তিনি।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category