শনিবার, ২৩ সেপ্টেম্বর ২০২৩, ০৭:৫৬ পূর্বাহ্ন

মাগুরায় দু’দিনব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলার সমাপনী ও পুরস্কার বিতরণ
মাগুরা থেকে লেনিন জাফর / ৩০৪ Time View
Update : শনিবার, ২৩ সেপ্টেম্বর ২০২৩

মাগুরার শ্রীপুর শেখ রাসেল মিনি স্টেডিয়ামে ‘৪৩ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ-২০২১’ উপলক্ষে আয়োজিত দু’দিনব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলার সমাপনী ঘোষনা ও পুরস্কার বিতরণ করা হয়েছে ।

বৃহস্পতিবার (৬ জানুয়ারী) বিকেলে শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসার ও আয়োজক কমিটির সভাপতি লিউজা- উল -জান্নাহ সমাপনী বক্তব্য প্রদান ও পুরস্কার বিতরণ করেন। শ্রীপুর উপজেলা প্রশাসন এ মেলার আয়োজন করে ।

সমাপনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ও আয়োজক কমিটির সদস্য সচিব এবিএম নকিবুল হাসান, শ্রীপুর সরকারি কলেজের অধ্যক্ষ নির্মল কুমার সাহা, শ্রীপুর মহিলা কলেজের অধ্যক্ষ মঈদুল ইসলাম।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন দারিয়াপুর ডিগ্রী কলেজের অধ্যক্ষ রমেন্দ্রনাথ বাছার, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার ইকরাম আলী বিশ্বাস, শ্রীপুর প্রেস ক্লাবের সভাপতি ড. মুসাফির নজরুল, একাডেমিক সুপারভাইজার মোঃ মনিরুজ্জামানসহ আরো অনেকে।

উপজেলা সমাজসেবা কর্মকর্ত ওয়াসিম আকরাম এর সঞ্চালনায় আলোচনা সভা শেষে কলেজ ও মাধ্যমিক বিদ্যালয় পর্যায়ে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জনকারী শিক্ষা প্রতিষ্ঠানকে পুরস্কার, অংশগ্রহণকারী সকল প্রতিষ্ঠানকে শুভেচ্ছা স্মারক ও উপস্থিত বক্তৃতায় বিজয়ীদের পুরস্কার প্রদান করা হয় ।

এ সময় বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ, শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও বিজ্ঞান বিষয়ের শিক্ষকগণ উপস্থিত ছিলেন ।

মেলায় উপজেলার ৫ টি কলেজ ও ১৩ টি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের উদ্ভাবিত বৈজ্ঞানিক উপকরণ প্রদর্শন করা হয়।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ