শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৫৮ অপরাহ্ন

সাতক্ষীরায় ডিবি পুলিশ পরিচয়ে ছিনতাই; ধরে পুলিশে দিয়েছে জনতা
সাতক্ষীরা থেকে সোহাগ হোসেন / ১৪৩ Time View
Update : শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

সাতক্ষীরার কলারোয়ায় ডিবি পুলিশ পরিচয়দিয়ে ছিনতাই কালে দুই সহোদরকে ধরে পুলিশে দিয়েছে জনতা। ঘটনাটি ঘটেছে, উপজেলার হেলাতলা ইউনিয়নের দমদম বাজার সংলগ্ন ঝাঁপাঘাট গ্রামে।

স্থানীয়রা জানিয়েছে, বৃহস্পতিবার (৬ জানুয়ারী) সন্ধ্যা ৬ টার দিকে হ্যান্ডকাপ সহ ডিবি পুলিশ পরিচয়ে ৩ জন যুবক দামোদারকাটি গ্রামের ব্যবসায়ী মিন্টুকে ঝাঁপাঘাট এলাকায় পথরোধ করে জিজ্ঞাসাবাদ করতে থাকে। এক পর্যায়ে মিন্টুর কাছে থাকা ব্যাগে ১ লাখ টাকা ছিনিয়ে নেয় তারা।

মিন্টু চিৎকার করতে থাকলে পার্শ্ববর্তী মাঠ ও এলাকা থেকে লোকজন ছুটে এসে ভূয়া নামধারী ২ ডিবি পুলিশকে ধরে ফেলে ৷ এসময় অপর ১ ভূয়া ডিবি পুলিশ পালিয়ে যেতে সক্ষম হয়। স্থানীয়রা বিষয়টি থানা পুলিশকে জানায়। পরে পুলিশ এসে ওই দুজন ডিবি পুলিশ পরিচয়দানকারী ছিনতাইকারীকে আটক করে।

আটককৃতরা আপন দুই ভাই। তারা যশোর জেলার শার্শা উপজেলার সাতাই গ্রামের নজরুল ইসলামের দুই ছেলে গোলাম রসুল (২৫) ও সোহাগ হোসেন(২৩)। তারা সঙ্ঘবদ্ধ ছিনতাই চক্রের সক্রিয় সদস্য। থানা হেফাজতে রেখে তাদের জিজ্ঞাসাবাদ চলছে বলে জানিয়েছে পুলিশ।

কলারোয়া থানা পুলিশের নির্ভর যোগ্য সূত্র জানিয়েছে, আটককৃতদের কাছ থেকে একটি হ্যান্ডকাপ সহ নগদ ১ লাখ ৭ হাজার ৫ শত’ ৩০ টাকা উদ্ধার করা হয়েছে। পুলিশের একটি দল আটককৃতদের তথ্য মতে বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করছেন।

কলারোয়া থানার সেকেন্ড অফিসার এসআই জসিম উদ্দিন জানান, এখনও পর্যন্ত থানায় মামলা দায়ের হয়নি তবে মামলার প্রস্তুতি চলছে।

প্রসংঙ্গত, গত মঙ্গলবার (৪ জানুয়ারী) রাতে হেলাতলার মোড়ের এক মুদি সহ মোবাইল ফোন ব্যবসায়ী বাবুল রহমানের চলন্ত পথে মোটরসাইকেলের গতিরোধ করে ডিবি পুলিশ পরিচয়ের একটি দল তার কাছে থাকা নগদ ২ লাখ টাকা ও ৬ টি মোবাইল ফোন ছিনতাই করে। বিষয়টি নিয়ে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ী থানায় মামলা দায়ের করেছেন। এর আগে সাতক্ষীরা সদর ও কলারোয়ার কয়েকটি স্থানে এমন ভাবে পুলিশের নাম ব্যবহার করে হ্যান্ডকাফ পরিয়ে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ